পবিত্র ‘ঈদুল ফিতরে’র শুভেচ্ছা’ জানিয়েছে শ্রী অনিল দাশ গুপ্ত

0
70

জার্মানঃ এক শুভেচ্ছা বার্তায়-সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সভাপতি-শ্রী অনিল দাশ গুপ্ত, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বিশ্বশান্তির অগ্রদূত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, জননেত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানা ও তাদের পরিবারসহ প্রিয় দেশবাসী এবং সমগ্র ইউরোপের আওয়ামী লীগ শাখা ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং সকল প্রবাসী বাঙ্গালী ভাই-বোনদেরকে ‘পবিত্র ঈদুল ফিতর’(পবিত্র ঈদ) এর শুভেচ্ছা’ জানিয়েছেন।

এই শুভেচ্ছা বার্তায়-যুক্তরাজ্য, ইতালী, ফ্রান্স, জার্মান, হল্যান্ড, বেলজিয়াম, অষ্ট্রিয়া, ডেনমার্ক, সুইডেন, স্পেইন, সুইজারল্যান্ড, ফিন্ডল্যান্ড, আয়্যারল্যান্ড, পর্তুগাল, তুর্কী, নরওয়ে, রাশিয়া ও গ্রীকেনল্যান্ডসহ সমগ্র ইউরোপের আওয়ামী শাখা সংগঠনের পক্ষে-সংগঠনের শীর্ষ ও প্রবীণ এই নেতা-আরও বলেনঃ পবিত্র ‘ঈদুল ফিতর’(পবিত্র ঈদ) উদযাপন উপলক্ষ্যে, জাতির সুখ-শান্তি, সম্মৃদ্ধি এবং সমাজ জীবনে হিংসা-বিদ্বেষ ও সন্ত্রাস-সংঘাতের অবশান ঘটিয়ে-পারস্পারিক সহমর্মিতা, সহানুভূতি এবং সকলের সঙ্গে বন্ধুত্ব ও ভ্রাতৃত্বের সুসম্পর্ক গড়ে উঠবে। এবং আরও সুদৃঢ় হবে, সাম্প্রদায়িক সম্প্রীতি, সকলের জীবনে বয়ে আনবে, অনাবিল আনন্দ, তিনি ইহাই কামনা করেছেন।

তিনি আরও বলেন, মহান মুক্তিযোদ্ধের ও অসাম্প্রদায়িক চেতনায়-জঙ্গীবাদ ও সকল প্রকার সন্ত্রাস নির্মূলে এবং জাতির পিতা বঙ্গবন্ধু’র স্বপ্নের সমৃদ্ধশালী-সোনার বাংলা বাস্তবায়ণের লক্ষে, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার হাতকে আমরা আরও শক্তিশালী করবো, পবিত্র ‘ঈদের দিনে’ ইহাই হোক আমাদের সকলের সম্মিলিত অঙ্গীকার। জয় বাংলা-জয় বঙ্গবন্ধু। বাংলাদেশ চিরজীবী হোক। প্রেস বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here