সাবেক প্রেমিক সুশান্তকে টেক্কা দিতেই বলিউডে পা রাখছেন অঙ্কিতা!

0
139

বিনোদন ডেস্ক: ‘এম এস ধোনি: দ্যা আনটোল্ড স্টোরি’, ‘রবতা’ সহ বলিউডে  অনেক ছবিই করেছেন সুশান্ত। এবার তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার পালা।   তিনিও এবার বলিউডে পা রাখতে চলেছেন। শোনা ‌যাচ্ছে কঙ্গনা রানাওয়াতের ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ ফিল্মে ঝলকারি বাঈয়ের ভূমিকায় দেখা ‌যাবে অঙ্কিতা  লোখন্ডেকে। এই অগাস্টে শ্যুটিং শুরু করবেন তিনি।

প্রসঙ্গত, টানা ৬ বছর প্রেম করার পর বলিউডে পা রাখার পরপরই অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে দিয়েছিলেন সুশান্ত। অথচ টেলিভিশন দুনিয়ার সবচেয়ে আলোচিত জুটি ছিলেন তাঁরা। এরপর কৃতি শ্যাননের সঙ্গে নাকি সম্পর্কে সম্পর্কে জড়িয়ে ‌যান সুশান্ত। কেউ কেউ বলছেন সুশান্তকে দেখিয়ে দিতে ও নিজের ‌যোগ্যতা প্রমাণ করতে এবার বলিউডে আসছেন অঙ্কিতাও।   তবে অঙ্কিতা এবার নিজেকে কতটা প্রমাণ করতে পারবেন সেটাই দেখার।

অঙ্কিতা জানিয়েছেন, ঝলকারি বাঈয়ের ব্যাপারে তিনি কিছুই জানতেন না, কখনও তাঁর নাম শোনেননি। তবে এখন তাঁর সম্পর্কে জেনেছেন। ঝলকারি বাঈ দেশকে গর্বিত করা এক চরিত্র। তাঁর ভূমিকায় নির্বাচিত হয়ে তিনি গর্ব বোধ করছেন তিনিও। গত এপ্রিলে বারাণসীতে প্রকাশ করা হয়েছে মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসির পোস্টার। সে সময় গঙ্গায় স্নান করেন কঙ্গনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here