‘ক্যারিবীয় দানব’ কে ঠেকাতে ওপেনিংয়ে কোহলি?

0
95

স্পোর্টস ডেস্ক: আইপিএলে ওপেনিংয়ে ব্যাট করেছেন বিরাট কোহলি; এবার জাতীয় দলের হয়েও তাকে ওপেনিংয়ে দেখা যেতে পারে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি একদিনের ম্যাচের সিরিজে ৩-১ ব্যবধানে জিতেছে ভারত। ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ হবে আর একটি মাত্র টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে। সিরিজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি হবে ৯ জুলাই জামাইকার সাবাইনা পার্কে। একটি বিশেষ কারণে ওই ম্যাচটির আবহ বদলে গেছে।

ওয়ানডে সিরিজের মত টি-টোয়েন্টিতে দূর্বল ওয়েস্ট ইন্ডিজ দলকে পাচ্ছে না পাচ্ছে না ভারত। কারণ প্রায় ১৫ মাস পর ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে মাঠে নামতে যাচ্ছেন ‘ক্যারিবীয় দানব’ খ্যাত ক্রিস গেইল। ক্রিস গেইল মানেই টি-টোয়েন্টি ক্রিকেটের সম্রাট। একা হাতে ম্যাচ জিতিয়ে চলে যেতে পারেন যখন তখন। ক্রিস গেইল দলে ফিরছে মানে ভারতের নতুন করে রণপরিকল্পনা সাজাতে হচ্ছে। পরিবর্তন আসতে যাচ্ছে ব্যাটিং লাইনআপেও।

বিসিসিআইয়ের একটি বিশেষ সূত্রের বরাত দিয়ে ভারতীয় দৈনিকগুলো জানিয়েছে, টিম ম্যানেজমেন্ট সম্ভবত একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ বিরাট কোহলিকে ওপেন করতে পাঠাবে। কারণ আইপিএলেও ওপেনই করেছেন কোহলি রোহিত শর্মা নেই এই সিরিজে। অজিঙ্কা রাহানে ওয়ানডে সিরিজে দুর্দান্ত খেললেও সম্ভবত একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে শিখর ধাওয়ানের সঙ্গে ওপেন করতে যাবেন বিরাট কোহলিই। এই ম্যাচে ভারতীয় দলে দেখা যেতে পারে তরুণ রিশভ পান্থকেও। অবশ্য গেইলদের বিপক্ষে শেষ পর্যন্ত কোন দল মাঠে নামবে সেটা পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে ম্যাচের দিনই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here