সালমানের প্রোডাকশন হাউজের ছবিতে কারিনা!

0
138

বিনোদন ডেস্ক: তৈমুরের জন্ম হয়েছে ডিসেম্বরে। তারপর র‍্যাম্পে হেঁটে আত্মপ্রকাশ করেন কারিনা কাপুর খান। অবশ্য প্রেগন্যান্ট অবস্থাতেও বসে থাকেননি। সেই সময়ও র‍্যাম্পে হেঁটেছেন। ফোটো শুট করেছেন। কিন্তু, ভিরে দি ওয়েডিং ছবির পর আর নতুন করে কোনও ছবিতে হাত দেননি। যদিও প্রেগন্যান্সির জন্য ওই ছবির শুটিংয়ের কাজ বন্ধ ছিল। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি ছবির শুটিং শুরু করবেন তিনি। আর তার জন্য নিজেকে তৈরি করতে শুরু করেছেন কারিনা।

কীভাবে ? জিমে গিয়ে। আসলে প্রেগন্যান্সির সময় নিজের শরীরের দিকে খুব একটা নজর দিতে পারেননি বেবো। যার কারণে মেদ জমেছে শরীরের বিভিন্ন অংশে। শোনা যাচ্ছে, সেই মেদ ঝরাতে জিমে যাচ্ছেন। প্রায় রোজই ওয়ার্কআউট করছেন। নিজেকে ছবির চরিত্রের উপযোগী করে তোলার জন্য রীতিমতো খাটছেন কারিনা।

কানাঘুষা শোনা যাচ্ছে, সালমান খানের প্রোডাকশন হাউজের পরবর্তী ছবিতে নাকি অভিনয় করবেন কারিনা। তার জন্য আবার লুক টেস্টও দিয়ে এসেছেন। তবে এ ব্যাপারে নিশ্চিতভাবে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি।

এছাড়া, পরিচালক ওমাঙ্গ কুমারের পরবর্তী ছবিতেও নাকি অভিনয় করতে পারেন করিনা। জানা গেছে, দীর্ঘদিন ধরেই কারিনার সঙ্গে কাজ করতে চাইছিলেন ওমাঙ্গ। কিন্তু, বেবোর জন্য উপযুক্ত স্ক্রিপ্ট পাচ্ছিলেন না। তাই মনে ইচ্ছে থাকলেও কাজ করা আর হয়ে উঠছিল না। অবশেষে করিনার উপযুক্ত একটি স্ক্রিপ্ট তিনি পেয়েছেন। আর খুব তাড়াতাড়ি বেবোকে এই ছবি নিয়ে কথা বলবেন ওমাঙ্গ।

সে যাই হোক না কেন, আপাতত ভিরে দি ওয়েডিং-এর শুটিং নিয়ে খুব ব্যস্ত বেবো। এই ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সোনম কাপুর, স্বরা ভাস্কর ও শিখা তলসানিয়া। সব ঠিক ঠাকলে হয়ত এ বছরেই মুক্তি পাবে ছবিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here