প্যারিসে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে নাগরিক সংবর্ধনা

অনলাইন ডেস্ক: সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন এবং বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারকে আবারো ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। পাচঁ দিনের এক সরকারি সফরে ফ্রান্স আসলে বৃহত্তর চট্টগ্রাম প্রবাসীদের দেয়া নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ আহবান জানান।

রবিবার স্থানীয় সময় সন্ধ্যা সাতটায় প্যারিসের পোর্ট দা পন্থা হলে যুব নেতা সেলিম উদ্দিন এর পরিচালনায় এবং বৃহত্তর চট্টগ্রাম পরিষদের সাবেক সভাপতি মফিজ খাঁনের সভাপতিত্বে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নাগরিক সংবর্ধনা অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন নওগা এক আসনের সংসদ সদস্য শ্রী সাধন চন্দ্র মজুমদার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বৃহত্তর চট্টগ্রাম পরিষদের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক দেবেশ বড়ুয়া। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মঞ্জুরুল আহসান সেলিম, মানিক মোঃ বাবলু, এডভোকেট টিপু বড়ুয়া, শাহনেওয়াজ রশীদ রানা, মোজাম্মেল হক, তাপস বড়ুয়া রিপন, নিয়াজ উদ্দিন হিরা, জসিম উদ্দিন প্রমূখ। জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হওয়া মন্ত্রীর এ নাগরিক সংবর্ধনা অনুষ্টানে পবিত্র কোরান, গীতা পাঠ ও ত্রিপিটক পাঠ করা হয়।

এরপর ফ্রান্স প্রবাসী বিশিষ্ট রাজনীতিবিদ প্রয়াত নাজিম উদ্দিন চৌধুরী বাবু সহ অন্যান্য প্রয়াতদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে মন্ত্রীকে উত্তরীয় পরিয়ে দেন তাপস বড়ুয়া রিপন। বিশেষ অতিথিকে উত্তরীয় পরিয়ে দেন মানিক মোঃ বাবলু। সংবর্ধিত অতিথিকে ক্রেষ্ট দিয়ে সম্মান জানান মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম।

এ সময় প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মোশাররফ হোসেন বলেন, বর্তমান সরকার প্রবাসীদের প্রতি অত্যন্ত আন্তরিক। প্রবাসীদের কল্যাণে সরকার বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে। তিনি প্রবাসীদেরকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। পরে এক প্রীতি ভোজ ও রীমা নয়নের উপস্থাপনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্যারিসের জনপ্রিয় শিল্পী বরন বড়ুয়া, চম্পা বড়ুয়া, রীমা এবং অভিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here