ফ্রাঙ্কফুর্টে জার্মান আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক: জার্মানির ফ্রাঙ্কফুর্টে জার্মান আওয়ামীলীগ এর কর্মীসভা অনুষ্ঠিত হয়। জার্মানি আওয়ামীলীগ এর ভাপতি জনাব আনোয়ারুল ইসলাম রতন এর সভাপতিত্বে , যুগ্ম সাধারণ সম্পাদক মোবারক আলী ভূঁইয়া বকুলের পরিচালনায় জার্মানির মিউনিখ , বন, কোলন, বার্লিন , হামবুর্গ সহ বিভিন্ন প্রদেশের শতাধিক নেতাকর্মীরা কর্মীসভায় অংশ নেন ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এবং জার্মান আওয়ামীলীগ এর সহ সভাপতি মাসুম মিয়া, সিনিয়র সহ সভাপতি বিএম ফরিদ আহম্মেদ, সহ সভাপতি মো, সাহাবউদ্দিন, সাধারণ সম্পাদক মাবু জাফর স্বপন , মহিলা বিষয়ক সম্পাদিকা আমেনা সুইটি , জার্মান মহিলা আওয়ামীলীগ এর সভানেত্রী রোকেয়া রোথে ।

প্রধান অতিথি হিসেবে নেতাকর্মীদের দিকনির্দেশনা দেন জার্মান আওয়ামীলীগ এর প্রধান উপদেষ্টা আনোয়ারুল কবির । নেতাকর্মীদের আলোচনা , প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে বাংলাদেশ এর আগামী সংসদ নির্বাচনে সবার অবস্থান থেকে কাজ করার অঙ্গীকার করেন । দলের শূন্য পদ পূর্ণ করা হয় । নেতা কর্মীদের আবেদনের প্রেক্ষিতে সভাপতি ঘোষণা দেন , আগামী তিন মাসের মধ্যে সম্মেলন দেয়া হবে ।

অন্যদিকে যারা জার্মান আওয়ামীলীগ নেতৃত্বে থেকে বঙ্গবন্ধু সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় বিরূপ মতামত দেন ও পাশাপাশি গ্রুপিং রাজনীতির সাথে জড়িত , তাদের বহিষ্কার করেন দল থেকে সর্বসম্মতিক্রমে । আগামী দিনে ঐক্যবদ্ধভাব কাজ করার অঙ্গীকার করেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here