ক্যালিফোর্নিয়া বি এন পি’র কর্মী সম্মেলনে বাবলু সভাপতি ও ওয়াহিদ সম্পাদক নির্বাচিত

ক্যালিফোর্নিয়া প্রতিনিধি: গত ২৪ জুলাই সন্ধ্যায় লস এঞ্জেলেসের ষ্টার অব ইন্ডিয়া রেস্টুরেন্টে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্যালিফোর্নিয়া শাখার এক কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক ও সাবেক সহসভাপতি শামসুজ্জোহা বাবলু ও পরিচালনা করেন যুগ্ম আহবায়ক ও সাবেক সাধারণ সম্পাদক নিয়াজ মুহাইমেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলায়াত করে ছোট্টমনি ওয়াহিদা রহমান। সভায় স্বাগত বক্তব্য রাখেন দলের সদস্য সচিব ও সাবেক যুগ্ম সম্পাদক এম ওয়াহিদ রহমান।

কর্মী সম্মেলনে উপস্থিত সকলে সর্বসম্মতিক্রমে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্যালিফোর্নিয়া শাখার ২০১৭-২০২০ সালের কার্যকরী কমিটির সভাপতি পদে শামসুজ্জোহা বাবলুকে ও সাধারণ সম্পাদক পদে এম ওয়াহিদ রহমানকে নির্বাচিত করেন। উপস্থিত সকলে মুহুর্মুহু করতালিতে তাদের স্বাগত জানায়। নুতন কমিটিকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন মাসুদ হাসান, সাইফুল আনসারী চপল, মার্শাল হক, আফজাল হোসেন, চেয়ারম্যান নুরুল ইসলাম, ফারুক হাওলাদার, শাহাদাত হোসেন শাহীন প্রমুখ। সভাপতি তার সমাপনী বক্তব্যে সকলকে এই সম্মেলন সফল করে তোলার জন্য ধন্যবাদ জানান। সম্মেলনের শেষ পর্যায়ে কুয়ালালামপুর থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলন বক্তব্য রাখেন।

সভায় তাদের বক্তব্যে নতুন সভাপতি ও সাধারন সম্পাদক কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্যালিফোর্নিয়া শাখার ২০১৭-২০২০ সালের কার্যকরী কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক হিসাবে আমাদের নির্বাচিত করায় দলের সকল নেতা কর্মীদের জানাই আন্তরিক ধন্যবাদ এবং প্রানঢালা শুভেচছা। আগামী দিনে সংগঠনের কল্যানে আপনাদের সাথে নিয়ে কাজ করার আশা ব্যক্ত করছি। আপনাদের সুচিন্তিত মতামত এবং সহযোগিতা কামনা করে মহান আল্লাহর নিকট কামনা করি যে গুরু দায়িত্ব আপনারা আমাদের দিয়েছেন তা যেন যথাযথ ভাবে পালন করার শক্তি ও মনোবল তিনি অটুট রাখেন। সম্মেলনকে সফল করে তোলার জন্য আবারও আপনাদেরকে ধন্যবাদ জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here