জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নৌকাই বিজয়ী হবে ইনশাল্লাহ : ওয়াশিংটনে এডভোকেট রিয়াজুল

দস্তগীর জাহাঙ্গীর, ওয়াশিংটন থেকে: বাংলাদেশ আওয়ামীলীগ এর কার্যকরি পরিষদের কনিষ্ঠ সদস্য কবির কাওছার গতকাল ওয়াশিংটন ডিসিতে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বলেন, আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ বিজয়ী হয়ে আবারো সরকার গঠন করবে। আর সেই লক্ষ্যে নেত্রী যাঁকেই
নৌকা মার্কায় মনোনয়ন দিবেন তাঁকেই আওয়ামীলীগ একত্রিত থেকে বিজয়ী করে আনতে হবে। যে সকল নেতৃবর্গ শুধু নিজে এম্পি হবার স্বপ্নে বিভোর, কিন্তু জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে আওয়ামীলীগ একক সংখ্যাগরিষ্ঠতা লাভ করে ক্ষমতায় থাকবেন কিনা তা নিয়ে যারা ভাবেন না তারাই আমাদের পার্টির জন্য সবচেয়ে ক্ষতির কারণ হয়ে দাঁড়াবেন। বাংলাদেশের ইতিহাসে সফলতম প্রধানমন্ত্রী, বাংলাদেশের সবচেয়ে বড় গণতান্ত্রিক দল বাংলাদেশ আওয়ামীলীগ এর সভাপতি, বঙ্গবন্ধু তনয়া, জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থীর পক্ষে আমাদের সকলের কাজ করে যেতে হবে, এর কোন বিকল্প নেই।

গত ২৫ শে জুলাই ওয়াশিংটন ডি সি তে ম্যারীল্যান্ড, ভার্জিনিয়া ও মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগ ও সহযোগী সংঠনের আয়োজনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির ভাষণে বাংলাদেশ আওয়ামীলীগ এর এই তরুণ নেতা কথা গুলো বলেন। অনুষ্ঠানের এই পর্বে সভাপতিত্ব করেন ভার্জিনিয়া আওয়ামীলীগ এর সভাপতি রফিক পারভেজ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দ্রষ্টা, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের দৌহিত্র , বাংলাদেশের আগামী দিনের নেতা সজীব ওয়াজেদ জয়ের জন্ম বার্ষিকী পালন ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন ম্যারীল্যান্ড আওয়ামীলীগ এর সভাপতি শেখ সেলিম।
বিশেষ অথিতি ছিলেন মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও পটুয়াখালী জেলা আওয়ামিলীগের প্রভাবশালী নেতা বীর মুক্তিযাদ্ধা জনাব আলাউদ্দিন আহমেদ ।

সভায় বক্তব্য রাখেন মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগের সহ-সভাপতি জীবক কুমার বড়ুয়া মেরিল্যান্ড আওয়ামীলীগ এর সহ-সভাপতি দুলাল আহমেদ, ভার্জিনিয়া আওয়ামীগের সহ সভাপতি আনোয়ারুল আজিম ,আবুল কালাম আজাদ,বীর মুক্তিযাদ্ধা মনসুর আহমেদ, মো এ তালুকদার, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এডভোকেট অমর ইসলাম, ভার্জিনিয়া আওয়ামীগের যুগ্ন সাধারন সম্পাদক আমান উল্লাহ,সাংগঠনিক সম্পাদক ওসমান খাঁন,আলতাফ হোসেন, জনাব প্রামানিক। বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী যুবলীগের সভাপতি দেওয়ান আরশাদ আলী বিজয়, সহ সভপতি সুজিত বড়ুয়া ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান , সাংগঠনিক সম্পাদক মো: জামাল হোসেন । বৃহত্তর ওয়াশিংটন ছাত্রলীগের সাধারন সম্পাদক মির রফিকুল ইসলাম । সংগঠনিক সম্পাদক মো: ইয়াসিন রিফাত প্রমুখ ।

আলোচনা সভা পরিচালনা করেন আঈন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক দস্তগীর জাহাঙ্গীর
আলোচনা শেষে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা ও রাতের খাবার পরিবেশন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here