সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশি নিহত

বর্ণমালা ডেস্ক : সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় রাজবাড়ীর দুইভাইসহ ৬ জন নিহত হয়েছেন। সৌদি সময় বৃহস্পতিবার রাত ৩টার দিকে দাম্মাম শহরের কাছে বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের চারজনের বাড়ি রাজবাড়ী জেলায়। এরমধ্যে সহোদর ইরশাদ ব্যাপারী (২৮) ও হুমায়ুন ব্যাপারী (২৫) গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দরাপের ডাঙ্গি এলাকার আহেদ ব্যাপারীর ছেলে। রাজবাড়ী জেলার অপর দুইজন হলেন- ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ উজানচর নাছির মাতব্বর পাড়ার ওসমান খানের ছেলে কুব্বাত খান (২৫) এবং দৌলতদিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আনসার মাঝি পাড়াসহের মন্ডলের ছেলে মিরাজ মন্ডল (২২)।

এছাড়াও নিহত অপর দুজন ফরিদপুর সদর উপজেলার বাসিন্দা। তাদের একজন নথচ্যানেল ইউনিয়নের আরান দেওয়ানের ছেলে ইদ্রিস দেওয়ান (৩২), অপরজন হাজীগঞ্জ এলাকার বাসিন্দা বলে জানা গেলেও তার নাম-পরিচয় নিশ্চিত করেনি দূতাবাস।

রিয়াদে বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর (শ্রম) সারওয়ার আলম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানিয়েছেন, দাম্মাম থেকে রিয়াদ যাওয়ার পথে অন্য একটি গাড়ির সাথে ধাক্কা লাগলে গাড়িতে থাকা দুই বাংলাদেশি ঘটনাস্থলে মারা যান। আহতদের হাসপাতালে নেওয়ার পর বাকি চার বাংলাদেশির মৃত্যু হয়।

জানা গেছে, পরিবারের লোকজন ও আত্মীয় স্বজনদের আহাজারিতে পুরো পরিবেশ ভারি হয়ে উঠেছে। শুক্রবার রাতে পরিবারের লোকজন তাদের মৃত্যুর খবর পান। নিহতদের পরিবারের দাবী সরকার যেন দ্রুত সময়ের মধ্যে লাশগুলো দেশে আনার ব্যবস্থা করে।

উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন ফকির জানান, এ দুর্ঘটনার খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তিনি প্রত্যেকে বাড়িতে গিয়ে সমবেদনা জানিয়েছেন। নিহতদের লাশ দেশে আনার জন্য পরিবারকে সার্বিক সহযোগিতা দেয়া হবে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here