খালেদা জিয়ার জন্মদিন পালন করলো বিএনপি ক্যালিফোর্নিয়া

লস এঞ্জেলেস:  লস এঞ্জেলসে বাঙ্গালী অধ্যুষিত এলাকার আপন বাজার রেস্ট্রুরেন্টে বিএনপির চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৩তম জন্ম দিবস পালন উপলক্ষে ক্যালিফোর্নিয়া বিএনপির আয়োজনে এক দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি শামসুজ্জোহা বাবলু’র সভাপতিত্বে, সাধারণ সম্পাদক এম ওয়াহিদ রহমান এর পরিচালনায় দোয়া মাহফিলে দলের নেতা কর্মীসহ শুভাকাক্ষীরা অংশগ্রহণ করেন।

সভায় বক্তারা দেশনেত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন এবং দেশের বন্যায় অসহায় মানুষের সাহায্য সহযোগিতায় যে যেখানেই থাকুননা কেন সেখান থেকেই সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।

বক্তারা দেশের রাজনৈতিক পরিস্থিততে গভীর উদ্বেগ প্রকাশ করে সারাদেশের বিএনপি’র নেতাকর্মীদের বিরুদ্ধে জেল জুলুম হুলিয়া মিথ্যা মামলা ও গুম খুনের রাজনৈতিক পরিস্থিতি তুলে ধরে প্রবাস থেকে প্রতিবাদের আন্দোলনে ভূমিকা রাখার আহবান জানান। একই সাথে একটি নিরপেক্ষ তত্ত্বাবধায়ক বা সহায়ক সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠুভাবে আয়োজনের দাবি আদায়ে বিদেশে থেকেও কাজ করার জন্য সকল বিএনপি ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা অঙ্গীকার ব্যাক্ত করেন।
সভায় বক্তারা আরো বলেন, আওয়ামী সরকারের লোকজন দেশের টাকা লুটপাট করে গত ৮/৯ বছরে সুইস ব্যংকে হাজার হাজার কোটি টাকা পাচার করেছে। তারা লুটপাট, গুম-খুন, নির্যাতন ছাড়া দেশবাসীকে কিছুই দিতে পারেনি। তারা অতীতে রিলিফের কম্বল চুরি করেছে ,এখন ব্যাংক লুট করে খালি করে ফেলেছে। সেই ব্যাংক ভরার জন্য এবার বাজেটে চড়া ভ্যাট ও সার্ভিস চার্জ জনসাধারণের উপর চাপিয়ে দেওয়া হয়েছে। দেশে চালের দাম এ যাবত কালের রেকর্ড মাত্রা ছড়িয়েছে, সরকারের এ দিকে কোনই খেয়াল নেই, শুধুই লুটপ চলছে।
সভায় আরও বক্তব্য রাখেন- ক্যালিফোর্নিয়া বিএনপির নেতৃবৃন্দ, সাইফুল আলম আনসারি চপল, আহসান হাফিজ রুমি, আফজাল হোসেন, নুরুল ইসলাম, ফারুক হাওলাদার, শাহাদাৎ হোসেন শাহীন, এলেন ইলিয়াস খান, রফিকুজ্জামান জুয়েল, সাজ্জাদ অপু, কোহিনুর রহমান, সাইদ খান, শওকত হোসেন আনজিন, দেলোয়ার জাহান, মুস্তাফিজুর রহমান, আক্তার মাতুব্বর, মিলন, নিতামত হোসেন, আব্দুল মান্নান, নয়ন বডুয়া প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here