লস এঞ্জেলেস কন্সুলেটে জাতীয় শোক দিবস পালন

লস এঞ্জেলেস:  বাঙালী জাতির মুক্তি সংগ্রামের মহানায়ক, সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৭ উপলক্ষ্যে ১৫ই আগস্ট বিকেল ৫টায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
শুরুতে ধর্মীয় গ্রন্থ থেকে পাঠ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পণ করা হয়। এরপর বঙ্গবন্ধুর উপর প্রমান্য চিত্র প্রদর্শন করা হয়।
বাংলাদেশের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর প্রেরিত বাণী পাঠ করে শোনান মনিরুজ্জামান মালেক ও পররাষ্ট্র ও উপ পররাষ্ট্র মন্ত্রীর বাণী পাঠ করে শোনান শামীম আহমমেদ।
আলোচনা সভায় অংশগ্রহণ করেন স্হানীয় কমিউনিটির উপস্হিত মুক্তিযোদ্ধা ও নেতৃবর্গ।

সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন- ওয়াসিংটন ডিসি থেকে আগত বাংলাদেশ এ্যম্বাসির উপ ডেপুটি চীপ মাহাবুব হোসেন সালেহ। তিনি বলেন, জামাত একটি সন্ত্রাসী সংগঠন। এটা তুলে ধরা আমাদের নৈতিক দায়িত্ব। নতুন প্রজন্মের মাঝে ইনজেকট করতে হবে। তিনি জামাতকে সর্বস্তরে বয়কট করার আহব্বান করেন।

সর্বশেষে কন্সাল জেনারেল প্রিয়তোষ সাহা কন্সুলেটের পক্ষে সবাইকে উপস্হিত হওয়ার জন্যে ধন্যবাদ জ্ঞাপন করেন। এরপর দোয়া মাহফিল পরিচালনা করেন মুক্তিযোদ্ধা মিয়া আবদুর রব। শেষে নৈশ ভোজের ব্যাবস্থা ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here