শ্রী শ্রী প্রভূ জগদ্বন্ধু সুন্দরের ১৪৭তম আবির্ভাব উৎসব উদ্যাপিত

বর্ণমালা ডেস্ক: ঃ মহানাম সেবক সংঘ নিউইয়র্ক এর উদ্দ্যোগে ২৬ আগস্ট ২০১৭ শনিবার ওঁম শক্তি মন্দিরে শ্রী শ্রী প্রভূ জগদ্বন্ধু সুন্দরের ১৪৭তম শুভ আবির্ভাব উৎসব উদযাপিত হয়।

সূদুর বাংলাদেশ থেকে আগত সনাতন ধর্মের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্রহ্মচারী ও পরিব্রাজক বাংলাদেশ বেতার টেলিভিশনের প্রাক্তন শ্রীমদ্ভগবত গীতা পাঠক গীতাপ্রজ্ঞা মূর্তি, সাম্য, ভাতৃত্ব এবং সৌহার্দ্যরে উজ্জ্বল নক্ষত্র, অসাধারণ জ্ঞানের স্ফুলিঙ্গ, বাংলাদেশ মহানাম সেবক সংঘের পরম মহারাজ ছিলেন অনুষ্ঠানের প্রধান আকর্ষণ, প্রধান অতিথি ও বক্তা। মহানাম সম্প্রদায়ের রীতি মোতাবেক গুরু বন্দনা, চন্দ্রপাত, কীর্ত্তন, মহানাম ও তারকব্রহ্ম নাম কীর্ত্তনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

অনুষ্ঠানের ভজন পরিবেশন করেন শ্রী বিনয় সরকার, নেপাল কুন্ডু, ডাঃ নিতাই পোদ্দার, শ্রীমতি প্রিয়াংকা ঘোষ এবং তার সঙ্গীরা। প্রভূর লীলা থেকে আলোচনা করেন শ্রী বরুন সাহা। অপরাহ্ন ৮.৩০ মিনিটে উৎসবের মূল আকর্ষণ শ্রীমন কান্তি বন্ধু মহারাজ ব্যাসাসনে উপবিষ্ট করে ভাগবতের অষ্টীয় ধারা পরিবেশন করে। ব্রহ্মচারী মহারাজের ভাগবতীয় কথা হলভর্তি শতশত ভক্তবৃন্দ পিন-পতন নীরবতায় আস্বাদন করেন। ডাঃ নিতাই পোদ্দারের সংগীতের সাথে নেচে নেচে আরতি পরিবেশন করেন রানা ঘোষ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন শ্রী শ্যামল বনিক, উৎসবের সার্বিক সহযোগিতায় ছিলেন শ্যামল রায়, রমা ঘোষ উৎপল বিশ্বাস, উত্তম কুমার মন্ডল ও মহানাম সেবক সংঘ নিউইয়র্ক এর দীন সেবক বৃন্দ।

শ্রী শ্রী প্রভূ জগদ্বন্ধু সুন্দরের ১৪৭তম শুভ আবির্ভাব উৎসবে নিউইয়র্ক এর বিভিন্ন এলাকা থেকে অসংখ্য ভক্ত উপস্থিত হয়ে মহারাজের চরণে প্রনাম জানিয়ে মহা প্রসাদ গ্রহন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here