সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের ৮ম মৃত্যুবার্ষিকী

0
32

নিউইয়র্ক: সাইফুর রহমান শুধু নামই নয়, একটি ইতিহাস। সততা, দেশপ্রেম এবং উন্নয়নের ক্ষেত্রে আপস করেননি প্রয়াত এ নেতা। কোনো কোনো সময় তিনি এমন সব অকাট্য সত্য কথা বলতেন, যা তার দলের নীতির বিরুদ্ধে যেত। সত্য বলতে কখনো কুন্ঠাবোধ করতেন না।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক বিবৃতিতে এ সব কথা বলেন, নিউইয়র্ক বিএনপির সভাপতি ও তারেক রহমান স্বদেশ প্রত্যাবর্তন সংগ্রাম পরিষদ যুক্তরাষ্ট্র শাখার সভাপতি পারভেজ সাজ্জাদ। তিনি বলেন, প্রয়াত অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম. সাইফুর রহমান দেশের মাটি ও মানুষের সাথে মিশে একাকার হয়ে রয়েছেন। এই নাম শুধু একটি নামই নয়, এটি একটি জ্বলন্ত ইতিহাস। বাংলাদেশের অর্থনীতিকে সমৃদ্ধি করতে তাঁর ভূমিকা ছিল অনন্য। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন জাতি তাকে স্মরণ করবে। বিশ্বনন্দিত এ নেতার মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি এবং দোয়া করি আল্লাহ যেন তাকে  জান্নাত দান করেন।

উল্লেখ্য, সাইফুর রহমান ২০০৯ সালে ৫ সেপ্টেম্বর  সিলেট থেকে ঢাকা আসার পথে ব্রাহ্মণবাড়িয়ার কাছে এক মারাত্মক সড়ক দুর্ঘটনায় তৎক্ষণাৎ ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here