নিউ জার্সি স্টেট বিএনপির ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান

0
63

নিউ জার্সি স্টেট বিএনপি কতৃক আটলান্টিক সিটিতে  আয়োজিত ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান গত ৬ সেপ্টেম্বর ২০১৭ইং রাত ১০:০০ ঘটিকায় আটলান্টিক সিটির মিস্টার স্টেক রেস্টুরেন্টে নিউ জার্সি স্টেট বিএনপি’র সম্মানিত সভাপতি জনাব সৈয়দ জুবায়ের আলী’র সভাপতিত্বে ও সম্মানিত সাধারণ সম্পাদক জনাব সৈয়দ মোহাম্মদ কাউছারের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। অনেক বৈরী আবহাওয়ার মাঝে ও বিপুল সংখ্যক নেতা কর্মী উক্ত অনুষ্ঠানে যোগদান করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এবং অখন্ডিত ঢাকা মহানগরের সাবেক ডেপুটি মেয়র জনাব আব্দুস সালাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাতীয় পুরস্কার প্রাপ্ত কোকিল কণ্ঠ শিল্পী বেবি নাজনিন , মঞ্চে ছিলেন নিউজারসী ষ্টেট বিএনপির উপদেষ্ঠা ছমির উদ্দিন মাষ্টার, সহ সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা চৌধুরী নিপন, সহ সভাপতি মোহাম্মদ সেলিম, সহ সভাপতি মিরাজ খান, সহ সভাপতি হোসেন পাঠান বাচ্ছু ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জনাব আব্দুর রহমান এবং দোয়া পরিচালনা করেন জনাব মৌলানা আবুল কালাম আজাদ। দোয়ায় বাংলাদেশের বন্যা কবলিত এলাকার মানুষের জন্য এবং বার্মার আরাকানের নিপীড়িত রুহিংগা মুসলিমদের জন্য বিশেষভাবে দোয়া করা হয়। এরপর জাতীয় সঙ্গীত ও দলীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে মূল পর্ব শুরু হয়।

সভায় বজ্রকণ্ঠে শুভেচ্ছা বক্তব্য রাখেন নিউ জার্সি স্টেট বিএনপি’র সহ-সাধারণ সম্পাদক জনাব এম এইচ রেজা।এরপর বিশেষ অতিথি জনাবা বেবি নাজনীন ও প্রধান অতিথি জনাব আব্দুস সালাম বক্তব্য রাখেন, বক্তব্যে তারা বলেন দেশে বর্তমানে অঘোষিত একদলীয় বাকশালীয় শাসন ব্যবস্থা চলছে,মানুষের কথা বলার সাধীনতা নেই,গুম খুন চলছে অহরহ, বিচার বিভাগ আজ হুমকির সম্মুখিন,তা থেকে মুক্তি পেথে হলে অবৈধ এ সরকারকে সরাতে হবে, প্রতিষ্টা বার্ষিকীর এ সুন্দর আয়োজনের জন্য নিউজার্সি ষ্টেট বিএনপির  প্রশংসা করে বলেন জিয়াউর রহমান বিএনপির জন্ম দিয়েছিলেন বলেই সবাই রাজনিতি করার সুযোগ পাচ্ছেন, আর জিয়াউর রহমানযে একজন খাঠি দেশ প্রেমিক ছিলেন তা বাববার প্রমানিত হয়েছে তাইতো মৃত্য জিয়াকেও আওয়ামীলীগ ভয় পায়।

অনুষ্ঠানে প্রধান অতিথি আব্দুস সালামকে সংগঠনের পক্ষথেকে ফুলের তোড়া দিয়ে বরন করেন বিএনপি নেতা মোঃ ইসমাইল, বিশেষ অতিথিকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন নিউজার্সি ষ্টেট যুবদলের সাধারন সম্পাদক নজরুল ইসলাম আকাশ। এরপর কেন্দ্রীয় বিএনপি’র সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কণ্ঠ শিল্পী বেবি নাজনীন দলীয় নেতা কর্মীদের নিয়ে সমবেত কণ্ঠে দলীয় সঙ্গীত পরিবেশন করেন এবং কেক কাটেন।সব শেষে সভাপতির বক্তব্য  বাংলাদেশের অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্রে আবস্থান কালে যেখানে হাসিনা সেখানে প্রতিরোধ করার আহবান জানান,এবং ২১শে সেপ্টেম্বর জাতিসংঘে ভাষনদান কালে ব্যাপক বিক্ষোভ ও   প্রতিবাদের ঘোষনাদেন,নৈশ ভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here