প্রধানমন্ত্রী বাংলাদেশকে বিশ্বের মাঝে রোল মডেল হিসেবে তৈরী করেছেন : খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম এমপি

0
36

দুবাই: রোহিঙ্গা ইস্যুতেও মাননীয় প্রধান মন্ত্রী বিশ্ববাসীকে নিজের অনুকূলে নিয়ে এসেছেন এবং জাতিসংঘের সাধারণ পরিষদের ভাষণে প্রধানমন্ত্রীর পাঁচ দফার মাধ্যমে খুব শীঘ্রই মায়ানমার রোহিঙ্গাদের ফিরিয়ে নেবে বলে আমাদের বিশ্বাস। মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশকে বিশ্বের মাঝে রোল মডেল হিসেবে তৈরী করেছেন। আরব আমিরাতের শারজাহে ব্রাহ্মণবাড়ীয়া সমিতি ইউ,এ,ই আয়োজিত ব্যারিস্টার জাকির আহাম্মদের সংবর্ধনায় উদ্ভোধকের বক্তব্য প্রদানকালে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম এমপি এ কথা বলেছেন। তিনি আরো বলেন, ব্যারিস্টার জাকির মাননীয় প্রধানমন্ত্রীর খুব কাছের লোক। তাই তার সংবর্ধনা সভায় আমার আসা।

২৯ সেপ্টেম্বর, শুক্রবার রাত ৮ টায় সংযুক্ত আরব আমিরাতের শারজাহ’র হলিডে ইন হোটেলে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে নবীনগরের জননন্দিত নেতা এবং প্রবাসীদের প্রিয়মুখ ব্রাহ্মণবাড়ীয়া জেলার কৃতি সন্তান আলহাজ্ব ব্যারিস্টার জাকির আহাম্মদ কে গণসংবর্ধনা প্রদান করে ব্রাহ্মণবাড়ীয়া সমিতি, ইউ,এ, ই।

সমিতির সভাপতি শাহ মাকসুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক সৈয়দ আহাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন–সুন্দর দেশ বিনির্মাণে যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করা উচিত। ব্যারিস্টার জাকির নির্বাচিত হলে শুধু ব্রাহ্মণবাড়ীয়া নয় পুরো দেশ উপকৃত হবে।

সমিতির সাধারণ সম্পাদক নাসির উদ্দিন কাউসারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোহাম্মদ সজীব। এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন প্রকৌশলী নোওশের আলী, ইসমাইল গনি চেীধুরী, মোঃ শাহজাহান মিয়াজী, হাজী শফিকুল ইসলাম, কাজী মোহাম্মদ আলী, মাহাবুব হোসেন, হাফেজ আব্দুল হক, শেখ মোহাম্মদ ইউছুফ, মাওলানা শফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, তাজ উদ্দিন, জি এম জায়গীরদার, এয়ার মোহাম্মদ ও এম কামাল।

সংগঠনের পক্ষ থেকে ব্যারিস্টার জাকির আহাম্মদকে ফুল অভিনন্দন জানান ও ক্রেস্ট উপহার দেন। ব্যারিস্টার জাকির আহাম্মদ তার বক্তব্যে বলেন সংযুক্ত আরব আমিরাতে এমন বিরল ও ঐতিহাসিক সম্মান প্রদান করায় সকল প্রবাসীদের কাছে আমি চিরদিন বেঁচে থাকতে চাই।

পরে ব্রাহ্মণবাড়ীয়া ৫ আসনে প্রবাসিবান্ধব ও প্রধানমন্ত্রীর স্নেহভাজন ব্যারিস্টার জাকির আহাম্মদকে আগামি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দিতে প্রবাসিদের পক্ষ থেকে অনুরোধ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here