কেয়ারটেকার সরকারের অধীনে জাতীয় নির্বাচন নিশ্চিতে সকলকে একযোগে কাজ করতে হবে: ব্রুকলীন বিএনপি

0
50

নিউইয়র্ক থেকে: বাংলাদেশে গণতন্ত্র পুনরুদ্ধারকল্পে অবিলম্বে কেয়ারটেকার সরকারের অধীনে জাতীয় নির্বাচন নিশ্চিতে সকলকে একযোগে কাজ করতে হবে। গত সোমবার সন্ধ্যায় চার্চ এন্ড ম্যাকডোনাল্ড এ্যাভিনিউতে গ্রীন হাউস রেস্টুরেন্ট হল রুমে ব্রুকলীন বিএনপির কার্যকরী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাশা বাবুল এ আহবান জানান।

তিনি বলেন, ব্রুকলীন হচ্ছে বিএনপির ঘাঁটি, এই ঐতিহ্যকে সমুন্নত রাখতে হবে সকলে ঐক্যবদ্ধ থেকে। এ সভায় সভাপতিত্ব করেন সহ-সভাপতি হুমায়ন কবীর এবং সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সোহরাওয়ার্দীর স্বাগত বক্তব্যের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়। এতে এলাকার বিএনপি সমর্থক সকলেই অংশগ্রহণ করেন।

সভায় প্রধান অতিথি মোস্তফা কামাল পাশা বাবুল বলেন, সাংগঠনিক কর্মকান্ডে গতি আনতে মোহাম্মদ আনোয়ার হোসেনকে ব্রুকলীন বিএনপির সভাপতির দায়িত্ব প্রদান করা হলো । একইভাবে সংগঠনের অপর নেতা হুমায়ুন কবীরকে সিনিয়র সহ-সভাপতি পদে নিযুক্ত করা হয় সকলের সম্মতিতে। ব্রুকলীন বিএনপির অপর শুন্য পদগুলিও পূরণ করা হয় সর্বসম্মতিক্রমে। কমিটিকে গতিশীল ও ক্ষমতাশালী করার জন্য এসব সিদ্ধান্ত গ্রহণের বিকল্প ছিল না বলে সভায় উপস্থিত জাতীয়তাবাদি সৈনিকেরা মন্তব্য করেন।

উল্লেখ্য যে, সাবেক সভাপতি কামাল উদ্দিন অন্য স্টেটে স¦পরিবারে চলে গেছেন এবং সিনিয়র সহ-সভাপতি মাঈন উদ্দিন স্থায়ীভাবে বাংলাদেশে চলে গেছেন। নবাগত সভাপতি আনোয়ার হোসেন তার সংক্ষিপ্ত বক্তব্যে সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে দলকে গতিশীল রাখার জন্য সবার সহযোগিতা কামনা করেন। আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের যে কোন নির্দেশ সকল নেতাকর্মীকে সাথে নিয়ে করতে দ্বিধা করবো না। সভার সভাপতি হুমায়ুন কবীর উপস্থিত সবাইকে তার বক্তব্যে ধন্যবাদ জানিয়ে ডিনারে অংশগ্রহণ করার জন্য সকলকে অনুরোধ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here