স্বামীকে নিয়ে তাজমহল দেখতে গেলেন মাধুরী

0
46

বিনোদন ডেস্ক: পরিবারের সবাইকে নিয়ে আগ্রার তাজমহল দেখে এলেন বলিউড স্বপ্নকন্যা মাধুরী দীক্ষিত।  সম্প্রতি মাধুরী ও তার স্বামী নেনের দাম্পত্য জীবন ১৮ বছরে স্পর্শ করে।

আর এই উপলক্ষে স্বামী-সন্তানসহ সবাইকে নিয়ে তাজমহল দেখে এলেন এই সুন্দরী। এবারই যে প্রথম তাজমহল দর্শন তা কিন্তু নয়। তবে এবারের বিষয়টি ভিন্ন।

এর আগে ২০১৩ সালে তাজমহলে পুরো একটি দিন কাটান ‘ড্যান্সকুইন’-খ্যাত মাধুরী দীক্ষিত। তিনি সেখানে ‘তাজ চা’য়ের বিজ্ঞাপনচিত্রের শুটিং করেছেন। আর ওটাই ছিল প্রথম তাজমহলে কোনো বিজ্ঞাপনচিত্রের শুটিং, মাধুরী দীক্ষিত এক স্বাক্ষাৎকারে জানিয়েছেন।

মাধুরী ১৯৯৯ সালে ১৭ অক্টোবর পেশায় চিকিৎসক ডা. নেনের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাধুরী। দাম্পত্য জীবনে তাদের রায়ান ও আরিন নামে দুটি ছেলে রয়েছে।

শাহরুখ খানের বিপরীতে ‘দেবদাস’ ছবির পর ২০০৫ সালে পাড়ি জমিয়েছিলেন আমেরিকায়।

সেখানে স্বামী-সন্তান নিয়ে গড়ে তুলেছিলেন সুখের দাম্পত্য জীবন। তবে অভিনয় যার রক্তে মিশে থাকে সে মানুষ অভিনয় থেকে দূরে থাকেন কেমন করে! তাই ২০১১ সালের দিকে আবারো সপরিবারে মুম্বাইয়ে ফিরে আসেন তিনি।

মাধুরীর সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘গুলাব গ্যাং’। এখানে একজন প্রতিবাদী নারী নেত্রীর চরিত্রে দেখা গিয়েছিল তাকে। এ ছাড়া নতুন একটি মারাঠিতে অভিনয় করতে যাচ্ছেন মাধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here