ইতালির তরিনো আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোহরাব সভাপতি, মিন্টু সম্পাদক

0
114

ইতালির তরিনো থেকে:ইতালির তরিনো শাখা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দুই পর্বে অনুষ্ঠিত এই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ইতালি আওয়ামী লীগের সভাপতি, সিআইপি হাজী মো. ইদ্রিস ফরাজী।

প্রধান বক্তা ছিলেন ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল। এসময় বিশেষ অতিথি ছিলেন ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রব ফকির, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, সাংগঠনিক সম্পাদক সেলিম দেওয়ান, ভেনিস আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল নাসের, লা স্পাসিয়া আওয়ামী লীগের সভাপতি সেলিম আশরাফ, ভেনিস আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আক্তার বেপারী।

তরিনো আওয়ামী লীগের সভাপতি সোহরাব সর্দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম মিন্টুর পরিচালনায় বক্তব্য রাখেন
খোকন ছৈয়াল, রশিদ প্যাদা, লিয়াকত চৌধুরী, আব্দুছ সালাম, মনির ফকির, বিপ্লব প্রমুখ।

দ্বিতীয় পর্বে তরিনো আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত করে গণতান্ত্রিক পদ্ধতিতে প্রার্থীতা আহ্বান করলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় তরিনো আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সোহরাব সর্দার সভাপতি ও সাধারণ সম্পাদক রেজাউল করিম মিন্টু নির্বাচিত হন। এ ছাড়াও কয়েকটি গুরুত্বপূর্ণ পদ ঘোষণা করা হয়। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করা হবে বলে জানান তারা।

সম্মেলনের কার্যক্রম শেষে ফরহাদ হোসেন জনের উপস্থাপনায় মনোমুগ্ধকর সঙ্গীত ও নৃত্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। লন্ডনের জনপ্রিয় শিল্পী শাহনাজ সুমী, লাবন্য, প্রিতম, ব্রেসিয়ার এমিলি শাহার গানে গানে নেচে উঠে তরিনোর ত্রিয়েত্র হলের উপস্থিত সকলে। নজরকারা নৃত্য ছিল শ্রীলঙ্কান এবং ইতালিয়ান নৃত্য শিল্পীদের।

মোনালিসারও নৃত্য ছিল দেখার মত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here