নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের প্রেস বিজ্ঞপ্তি

0
41

নিউইয়র্ক: বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ সংক্রান্ত বিভ্রান্তিকর কিছু পোস্ট আমাদের নজরে এসেছে, যাহা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। উল্লেখ্য যে, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনা ঘোষিত একটি সংগঠন । গত সেপ্টেম্বরে জননেত্রী শেখ হাসিনার নিউইয়র্ক সফরের সময় ওয়াশিংটনে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ এক কার্যক্রম সম্পর্কে দলের ভারপ্রাপ্ত সভাপতি সভানেত্রীকে বিস্তারিত অবহিত করলে নেত্রী মহানগর আওয়ামী লীগের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন।

মহানগর আওয়ামী লীগের কার্যক্রমে ঈষান্বিত হয়ে নেত্রী যুক্তরাষ্ট্র ত্যাগের পর থেকে একটি কুচক্রী মহল মহানগর আওয়ামী লীগকে বিভক্ত করতে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত থাকেন। তারই ধারাবাহিকতায় বাংলাদেশে অবস্থানরত মহানগর আওয়ামী লীগ এর সভাপতি কমান্ডার নূর নবীর স্বাক্ষর জাল করে মহানগর আওয়ামী লীগ পদোন্নতি ও নিয়োগ সংক্রান্ত বিভিন্ন খবর সোশ্যাল মিডিয়ায় প্রচার করেছেন, যা সম্পূর্ণ অসাংগঠনিক ও অগঠনতান্ত্রিক। সভাপতি জনাব কমান্ডার নূর নবী যুক্তরাষ্ট্রে এসে দায়িত্ব গ্রহণ ব্যতিত কোথাও কোন স্বাক্ষর সম্পূর্ণ অবৈধ।

মহানগর আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি জনাব জাকারিয়া চৌধুরীর সাথে টেলিফোনে আলাপ কালে জনাব কামান্ডার নূরনবী এই ধরনের কোন স্বাক্ষর এর কথা উনি অস্বীকার করেন। নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগে কোন ধরনের পদোন্নতি অথবা নিয়োগের একমাত্র ক্ষমতা দলীয় কার্যকরী পরিষদ, কেন্দ্রীয় সভানেত্রী ও সাধারণ সম্পাদকের।

তাই দলের বৃহত্তর স্বার্থে এই ধরনের বিভ্রান্তিকর খবর প্রচার থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করা যাচ্ছে। দলীয় গঠনতন্ত্র বিরোধী ও ঐক্য বিনষ্টকারী কার্যক্রমের সাখে সম্পৃক্ত না হওয়ার জন্য নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সকলকে সবিনয় অনুরোধ জানানো যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here