মুক্তিযোদ্ধার সন্তানের সহায়তায় মুক্তিযোদ্ধার সন্তান

0
30

কুয়েতে প্রবাসী বাংলাদেশিদের রয়েছে অসংখ্য সংগঠন। এদের মধ্যে কিছু সংগঠনের আছে কার্যক্রম আবার কিছু সংগঠন নিষ্ক্রিয়।

সংগঠন গুলোর কার্য তৎপরতা থাক বা না থাক সময়ের প্রয়োজনে সক্রিয় হয়ে উঠে। এই সংগঠনগুলোর কিছু ক্ষেত্রে নেতিবাচক ঘটনা ঘটলেও ইতিবাচকটাই বেশি। কিছু সংগঠন অনেকের উপকারেও আসে। অসহায় প্রবাসীদের পাশে দাঁড়ায়, মানব কল্যাণে কাজ করার চেষ্টা করে।

সিলেটের বিয়ানী বাজার থানার মোল্লাপুর ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিনের কন্যা ফাতেমা (১৫) জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধিন আছে। সম্প্রতি আমরা মুক্তিযোদ্ধার সন্তান কুয়েত কমান্ড সেই ফাতেমার চিকিৎসার জন্য অনুদান দেয়। কুয়েত সিটির গুলশান হোটেল সংগঠনের সভাপতি দিদারুল আলম দিদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান তপনের সঞ্চালনায়, প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোরশেদ আলম বাদল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি হোসেন মুরাদ চৌধুরী, সহ-সভাপতি মানিক মিয়া, সহ সভাপতি হুমায়ুন আজাদ, সহ-সভাপতি ওসমান মিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক মোরশেদ আলম, সমাজ সেবী মুরাদুল হক চৌধুরী, সাইদুল হক খান ও সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে জমা তহবিল মুক্তিযোদ্ধা মোর্শেদ আলম বাদলের হাতে হস্তান্তর করা হয় যা বাংলাদেশে ফাতেমার চিকিৎসার জন্য পাঠানো হবে জানান নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here