আয় নেমে আয়, হাওয়াই মিঠাই

0
81

খুঁজি যাই চলো হাতের মুঠোয়,

সব জলমুখ মেঘের কাঁচুলি,
খোপা করে আছো খুলে দাও মেয়ে
এই ভেজা দিনে আরেকটু জ্বলি
ও মেঘ থেমোনা
মেয়েটির হাতে
আরেকটু থাকো
ভিজে যায় যাক আরেকটু সোনা…
চোখ জ্বলে যায়
জল আর কাদায়
মেয়েটি যেমন আমাকে ভাবায়-
তুলো তুলো মেঘ
হাওয়াই মিঠাই..

কবি মাহী ফ্লোরা’র লিরিকে ‘হাওয়াই মিঠাই’ শিরোনামে শ্রোতাদের জন্য শীতে কাব্যময় এই বৃষ্টির গান। সুর করেছেন এবং কণ্ঠ দিয়েছেন এ সময়ের আরেক উদীয়মান শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী এহসান রাহী।

সাউন্ড ডিজাইন এহসান রাহী এবং শুভ দাস এর।

লিরিক প্রসঙ্গে কবি মাহী ফ্লোরা বলেছেন, “আমি আমার লেখাটা মনোযোগ দিয়ে লিখতে চাই। ‘হাওয়াই মিঠাই’ মূলত কবিতা। তবে তা এহসান রাহী ভাইয়ের অসামান্য দক্ষতায় গানে পরিণত হয়েছে। একটা লেখা গানে রূপ নিতে অনেক পথ পাড়ি দিতে হয়। অনেক মানুষের প্রত্যক্ষ এবং পরোক্ষ ভূমিকা থাকে। এ গানের সাথে যুক্ত সবার প্রতি কৃতজ্ঞতা। আশা করি শ্রোতাপ্রিয়তা পাবে বৃষ্টি নিয়ে লেখা এই গানটি। ”
ভিকি জাহেদ এর পরিচালনায় ‘হাওয়াই মিঠাই’ মিউজিক্যাল ফিল্মটি ইতোমধ্যেই শ্রোতাদের ভেতর ব্যাপক সাড়া ফেলেছে।

জনপ্রিয় মডেল ইরফান সাজ্জাদ ও পারসা ইভানা অভিনয় করেছেন এই মিউজিক ভিডিওতে।
মিউজিক্যাল ফিল্মটির নির্মাতা ভিকি জাহেদ বলেন, “হাওয়াই মিঠাই’ একটি রোমান্টিক মিউজিক্যাল জার্নি। এই জার্নিতে দর্শক দেখবেন বৃষ্টি নিয়ে ইরফান-ইভানার কাল্পনিক প্রেম ও দাম্পত্য জীবনের সুন্দর মুহূর্তগুলো। প্রত্যেকটি জার্নির একটি গন্তব্য থাকে। এই জার্নির গন্তব্য আমাদের জন্য একটি চমকপ্রদ উপলব্ধির জন্ম দেবে। ” ইরফান সাজ্জাদ বলেন, ‘ভালোবাসার কিছু সুন্দর মুহূর্ত খুব যত্ন করে এতে তুলে ধরা হয়েছে। এ ধরনের কাজ খুব কম করা হয়। দর্শকরা চমৎকারভাবে মিউজিক্যাল ফিল্মটি উপভোগ করবেন বলে আমার বিশ্বাস। ’ পারসা ইভানা বলেন, ‘মিউজিক্যাল ফিল্মটি নিয়ে আমি অনেক এক্সাইটেড। ’

সিএমভি মিউজিকের ব্যানারে ‘হাওয়াই মিঠাই ‘ রিলিজ হয়েছে গত ১১ নভেম্বর। গানটি শোনা যাচ্ছে সিএমভির ইউটিউব চ্যানেলে।

LEAVE A REPLY