শারজাহ বঙ্গবন্ধু পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

0
24

ইউএই :আওয়ামী লীগ যদি আওয়ামী লীগের ক্ষতি না করে, তাহলে পৃথিবীর কেউ আওয়ামী লীগের ক্ষতি করতে পারবেনা বলে মন্তব্য করেছেন চট্রগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোছলেম উদ্দিন আহম্মেদ।

শনিবার বঙ্গবন্ধু পরিষদ শারজাহ কেন্দ্রীয় কমিটি আয়োজিত দ্বি-বার্ষিক সন্মেলনের বক্তব্য কালে তিনি এ মন্তব্য করেন।

শারজাহ মোবারক সেন্টারের হল রুমে সম্মেলনে তিনি আরো বলেন আগামী নির্বাচনে সকলকে এক হয়ে কাজ করে আওয়ামী লীগকে নির্বাচিত করতে হবে।

সম্মেলন কমিটির আহ্বায়ক আমির হোসেন ও সদস্য সচিব এম এ তাহের  ভূঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার আবু জাফর চৌধূরী, এস এম নুরুল ইসলাম, নুর নবী রওশন, আব্দুল আলিম, ইঞ্জিনিয়ার জিল্লুর রহমান, মোঃ ওছমান প্রমুখ।

শুরুতে কোরআন তিলোয়াত করেন মাওলানা সৈয়দ মোঃ ইলিয়াছ এবং স্বাগত বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার রাসেল আহম্মদ। অনুষ্ঠানে অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন এনামুল হক, মোঃ হাছান দেলোয়ার, মহি উদ্দিন, আবদুল মান্নান, জসিম উদ্দিন পলাশ, জাহাঙ্গীর আলম, দিদার আলম, শাহ ফরান, কবি আবদুস সামাদ সহ দুবাই, আজমান, ফুজিরা থেকে আগত বঙ্গবন্ধুর সৈনিকরা।

শেষে আহাম্মেদ আলী জাহাঙ্গীর কে সভাপতি, এম এ তাহের ভূঁইয়া কে সাধারণ সম্পাদক, শেখ মোছলেন উদ্দিন মিলনকে সাংগঠনিক সম্পাদক, ইঞ্জিনিয়ার মোরশেদ চৌধুরী কে ও লায়ন নজরুল ইসলাম তালুকদার কে সিনিয়র সহ- সভাপতি করে ১১৩ সদস্য বিশিষ্ট কমিটি পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here