বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ার মাসিক সাধারণ সভা

0
63

মালয়েশিয়া প্রতিনিধি: তথ্যসেবা, ত্যাগ ও মানব কল্যাণ এই স্লোগানে মালয়েশিয়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট,  ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের নিয়ে গঠিত হয় বাংলাদেশ প্রেস ক্লাব অব মালেশিয়া।

১ ডিসেম্বর শুক্রবার রাতে কুয়ালালামপুর রিজেন্সী হোটেলে সভাপতি মনির বিন আমজাদের সভাপতিত্বে ও ক্লাবের সিনিয়র সদস্য, গোলাম রাব্বানী রাজার সঞ্চালনায় মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

বিজয়ের মাসে শহীদদের প্রতি শ্রদ্ধা রেখে ক্লাবের সদস্যরা শুভেচ্ছা বক্তব্য রাখেন। মাসিক সভায় আগামী ১০০ দিনের কর্মসূচীতে শ্রমিকদের কল্যাণে করণীয় বিষয়ে আলোচনা হয় এবং মালয়েশিয়ায় কর্মরত প্রবাসী শ্রমিকদের কল্যাণে বেশকিছু পদক্ষেপ গ্রহণ করা হয়।

সভায় উপস্থিত ছিলেন যমুনা টিভি-দৈনিক যুগান্তরের মালয়েশিয়া প্রতিনিধি ও প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আহমাদুল কবির, এসএ টিভির মালয়েশিয়া প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বশির আহমেদ ফারুক, ডিবিসি নিউজের মালয়েশিয়া প্রতিনিধি প্রেসক্লাবের সহ সভাপতি খন্দকার মোশতাক রয়েল, সহ সভাপতি মো: ফরহাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এশিয়ান টিভি ও  বাংলাদেশ প্রতিদিনের মালয়েশিয়া প্রতিনিধি জহিরুল ইসলাম হিরন, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আশরাফুল ইসলাম, অর্থ সম্পাদক ও নিউজ টুয়েন্টিফোরের মালয়েশিয়া প্রতিনিধি শাহাদাত হোসেন, দপ্তর সম্পাদক ওহিদুর রহমান সোহান, প্রচার সম্পাদক শেখ আরিফুজ্জামান, ক্রীড়া ও সমাজ সেবা সম্পাদিকা ফারজানা সুলতানা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম, সদস্য বদিজ্জামান শাহীন।

সভা শেষে বিজয়ের মাসে স্বাধীনতা যুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাদের এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রয়াত মেয়র আনিসুল হকের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here