আমি ব্যাপারগুলো পর্যবেক্ষণ করছি: অপু বিশ্বাস

0
6

বিনোদন ডেস্ক: শাকিব খান সম্প্রতি অপু বিশ্বাসকে ডিভোর্সের নোটিশ পাঠিয়েছেন। যদিও নায়িকা বলছেন, এখনো কোনো নোটিশ পাননি।

এ নিয়ে ছড়িয়ে পড়েছে নানা ধরনের গুজব। এর মাঝে সাংবাদিকদের কাছে সময় চাইলেন অপু্। মঙ্গলবার সন্ধ্যায় এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লেখেন, প্রিয় সাংবাদিক ভাই ও বন্ধুগণ, আপনারা ২০০৫ সাল থেকে আজ অবধি আমার পাশে ছিলেন, আমার ভালো সময়/খারাপ সময়ে আপনাদের পাশে পেয়েছি। আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ, আমি আপনাদের অনেক শ্রদ্ধা করি। সাম্প্রতিক বিষয় নিয়ে আপনারা আমাকে পাচ্ছেন না বলে আমি আন্তরিকভাবে দুঃখিত। আমাকে একটু সময় দিন, আমি ব্যাপারগুলো পর্যবেক্ষণ করছি। খুব শীঘ্রই আপনাদের সাথে যোগাযোগ করব।

যারা আমার বক্তব্য না নিয়ে নিউজ করছেন তাদের প্রতি বিনীত অনুরোধ প্লিজ আমাকে একটু সময় দিন, খুব তাড়াতাড়ি আমি আপনাদের সামনে আমার বক্তব্য তুলে ধরব। ধন্যবাদ সবাইকে।

বছরখানেক অন্তরালে থাকার পর ১০ এপ্রিল একটি বেসরকারি টিভি চ্যানেলে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন অপু। জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিনি ও শাকিব খান। কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় ছেলে আব্রাম খান জয়ের। এ খবর প্রকাশের পর থেকে শাকিবের সঙ্গে অপুর দূরত্ব তৈরি হয়। তখন থেকেই ছেলেকে নিয়ে রাজধানীর নিকেতনের বাসায় অপু থাকছেন।

অপু ২০০৪ সালে আমজাদ হোসেনের কাল সকালে এর মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর ২০০৬ সালে এফ আই মানিক পরিচালিত কোটি টাকার কাবিন ছবিতে নায়িকা হিসেবে শাকিবের বিপরীতে অভিনয় করেন তিনি। ২০০৬ থেকে ২০১৬ সাল পর্যন্ত এই জুটি ৭০টির মতো ছবিতে অভিনয় করেন।

LEAVE A REPLY