ঘোষণার আগেই রোনালদোকে ব্যালন ডি’অর জয়ী বলছে স্প্যানিশ মিডিয়া!

0
5

স্পোর্টস ডেস্ক: এবারের ব্যালন ডি’অর নিয়ে একপ্রকার যুদ্ধে নেমে পড়েছে স্প্যানিশ মিডিয়া। একবার মেসির নাম ফাঁস হয় তো আরেকবার ফাঁস হয় রোনালদোর নাম।

আজ বাংলাদেশ সময় রাত ১২.৪৫ মিনিটে ঘোষণা করা হবে এ বছরের ব্যালন ডি’অর জয়ীর নাম। তার আগেই ফুটবল বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট মার্কা রোনালদোকেই বিজয়ী ঘোষণা করে দিল!

সত্যিই যদি এবার পুরস্কারটি বাগাতে পারেন রোনালদো, তবে এটা হবে তার পঞ্চম ব্যালন ডি’অর। তার চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসিও ৫টি ব্যালন ডি’অর বাগিয়েছেন। কারণ ২০০৮ সাল থেকে গেলো ৯ বছর ট্রফিটা ভাগাভাগি করে নিয়েছেন এই দুজন। তাই ফ্রান্স ফুটবল ৩০ জনের শর্ট লিস্ট প্রকাশ করলেও আলোচনার শীর্ষে মেসি আর রোনালদো।

গত মৌসুমটি দুর্দান্ত কেটেছে রোনালদোর। রিয়ালের হয়ে লা লিগা ও মর্যাদার চ্যাম্পিয়নস লিগের শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। এছাড়া জাতীয় দল পর্তুগালকেও রাশিয়া বিশ্বকাপের টিকিট এনে দেওয়ায় রেখেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। এসব হিসাব নিকাশ করেই হয়তো মার্কা, মুন্দো দেপোর্তিভো সহ বেশ কিছু ইউরোপীয় প্রভাবশালী গণমাধ্যম, বিজয়ী হিসেবে এরই মধ্যে ফাঁস করে দিয়েছে পর্তুগিজ সুপারস্টার রোনালদোর নাম।

কোনটা সত্য তা জানার জন্য এখন মধ্যরাতের অপেক্ষা…।

LEAVE A REPLY