পানশালায় মারামারি: এবার নিষিদ্ধ বেন ডাকেট!

0
25

স্পোর্টস ডেস্ক: ইংলিশ ক্রিকেটারদের হলোটা কী? একের পর এক ক্রিকেটার রাতের ক্লাব-পানশালাগুলোতে যাচ্ছেন আর মারামারিতে জড়াচ্ছেন! ‘কারফিউ জারি’ করেও থামানো যাচ্ছে না তাদের। ব্রিস্টলের নাইট ক্লাবে মারামারি করে অ্যাশেজ খেলতে পারছেন না বেন স্টোকস আর অ্যালেক্স হেলস।

মধ্যরাতে বাইরে যাওয়ার আইন তুলে নেওয়ার সাথে সাথে এবার তাদের সঙ্গী হলেন বেন ডাকেট!

জানা গেছে নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও গত বৃহস্পতিবার মধ্যরাতে অস্ট্রেলিয়ার এক পানশালায় গিয়েছিলেন ডাকেট। সেখানেই তিনি কয়েকজনের সঙ্গে মারামারিতে জড়ান। তবে ঘটনাস্থলের লোকজন দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসেন। পুলিশী ঝামেলায় আপাতত ফাঁসতে হয়নি ডাকেটকে। তবে ইসিবির ডিসিপ্লিনারি কমিটির সিদ্ধান্তে তাকে সাময়িক নিষিদ্ধ করা হয়েছে।

তৃতীয় টেস্টের আগে ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের বিপক্ষে দুইদিনের প্রস্তুতি ম্যাচে খেলার কথা ছিল ২৩ বছর বয়সী ডাকেটের। ইংল্যান্ডের নিয়মিত একাদশের মধ্য থেকে মঈন আলীও খেলবেন এই ম্যাচে। কিন্তু তার আগেই এই ঝামেলা! শিগগিরই ডাকেটের বিরুদ্ধে শুনানি অনুষ্ঠিত হবে বলে ইসিবি জানিয়েছে। তারপর জানা যাবে ডাকেটের ভাগ্যে কী শাস্তি লেখা আছে।

এর আগে চলতি অ্যাশেজেই পানশালায় অস্ট্রেলিয়ার তরুণ ব্যাটসম্যান ক্যামেরুন বেনক্রাফটকে ঢুস দিয়েছিলেন ইংলিশ উইকেটকিপার ব্যাটসম্যান জনি বেয়ারস্টো। এরপর বেশ কিছুদিন ইংল্যান্ডের ক্রিকেটারদের রাতে পানশালায় যাওয়ার উপর নিষেধাজ্ঞা ছিল। কিন্তু বৃহস্পতিবার নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়। সেদিন রাতেই এই কাণ্ড ঘটিয়ে বসলেন বেন ডাকেট! এখন কি আবারও ‘কারফিউ’ জারি হবে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here