ইন্তেকালে শোক

0
405

আল্লামা ড.মোহাম্মদ মোস্তফা আজমির ইন্তেকালে ইউনাইটেড উলামা কাউন্সিল এর শোক

নিউইয়র্ক: কিং ফয়সাল আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা ড. মোহাম্মদ মোস্তফা আজমি কাসেমির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রস্থ ইউনাইটেড উলামা কাউন্সিল। তাঁর ইন্তেকালে ইউনাইটেড উলামা কাউন্সিল ইউএসএ’র সভাপতি মুফতী লুৎফুর রহমান ক্বাসিমী ও সাধারন সম্পাদক মাওলানা সাইয়্যেদ ফাহাদ হুসাইন যৌথ এক বিবৃতিতে বলেন, ড. মোহাম্মদ মোস্তফা আজমি পাকভারত উপমহাদেশের একজন শ্রেষ্ঠ আরেম ছিলেন। তাঁর ইন্তেকালে বিশ্ববাসী একজন যোগ্য আলেমে দ্বীনিকে হারিয়েছে যার শূন্যতা অপূরণীয়। নেতৃদ্বয় মরহুম আজমির রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এমডি আব্দুল হামিদ ইন্তেকাল

নিউইয়র্ক: কমিউনিটির পরিচিতমুখ বৃহত্তর লাকসাম ফাউন্ডেশনের অন্যতম সদস্য এ.বি.এম হুময়ান কবিরের পিতা বাংলাদেশ কৃষি ব্যাংকের সাবেক প্রেন্সিপাল অফিসার এমডি আব্দুল হামিদ আজ (২০ ডিসেম্বর) দুপুরে জ্যামাইকা স্থানীয় একটি ক্লিনিকে ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি ওয়াইন্নাহি রাজিউন। একই দিন সন্ধ্যা ৭টায় মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয় জ্যামাইকা মুসলিম সেন্টারে। মৃত্যুকালে বার বয়স ছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ৬ মেয়েসহ অসংখ্য নাতি-নাতনি ও গুনগ্রাহি রেখে গেছেন। উল্লেখ যে, কয়েক পূর্বে তিনি ব্রেন স্টোক করলে, জ্যামাইকা স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করানো হয়। এ.বি.এম হুময়ান কবির তার পিতার রুহের মাগফিরাতের জন্য কমিউনিটির সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

শোক প্রকাশ: এ.বি.এম হুময়ান কবিরের পিতা এমডি আব্দুল হামিদ এর মৃৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বৃহত্তর লাকসাম ফাউন্ডেশন ইউএসএ ইনকসহ কমিউনিটির নেতৃবৃন্দদের অনেকে। শোকবার্তাতে তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here