বর্ণাঢ্য আয়োজনে সম্পন্ন হল নিউজার্সি ষ্টেট বিএনপির বিজয় দিবস আনুষ্ঠান

0
64

নিউজার্সি ষ্টেট বিএনপির বর্ণাঢ্য আয়োজনে মহান বিজয় দিবসের অনুষ্ঠান গত ১৯ ডিসেম্বর মঙ্গলবার নিউজার্সির আটলান্টিক সিটির গরমেন্ট রেষ্টুরেন্টের হল রুমে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে অনুষ্টিত হয়েছে । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিউজার্সি ষ্টেট বিএনপির সভাপতি সৈয়দ জুবায়ের আলী, পরিচালনা করেন সাধারন সম্পাদক সৈয়দ মোঃ কাউছার, অনুষ্ঠানে ছিল আলোচনা সভা, প্রামাণ্যচিত্র প্রদর্শনী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ।

আলোচনা সভায় স্বাগতিক বক্তব্য রাখেন, নিউজার্সি ষ্টেট বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ রেজা, বক্তব্য রাখেন সহসভাপতি মোহাম্মদ সেলিম, সহসভাপতি মিরাজ খান, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক আবুল কালাম, উপদেষ্ঠা সদস্য শহিদ উল্ল্যা, সদস্য শাহাজান হোসেন, যুবদলের সহসভাপতি জাভেদ হোসেন প্রমুখ, সভার প্রারম্ভে কোরআন তেলাওত করা হয় তেলাওত করেন মাওলানা আদুল কালাম এর পর জাতীয় ও দলীয় সঙ্গিতের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়।

আলোচনার মধ্যভাগে নিউজার্সি ষ্টেট বিএনপির কার্যক্রম ও স্বাধীনতা যুদ্ধের উপর নির্মিত প্রামান্যচিত্র প্রদর্শনী উপস্থিত দর্শক স্রোতারা আনন্দের উচ্ছাসের সাথে উপভোগ করেন, প্রামান্যচুত্র প্রদর্শনীতে সহযোগিতা্য ছিলেন শাহ আলম, এবং মধ্যরাত পর্যন্ত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ক্লোজাপ ওয়ান শিল্পী রাজিব ভট্টাচার্য দর্শক স্রোতাদেরে গানে গানে মাতিয়ে রাখেন, অনুষ্টানে বিপুল সংখ্যক মহিলারাও অংশগ্রহন করেন। নৈশভোজের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here