সবাইকে-ইংরেজী নববর্ষের শুভেচ্ছায়ঃ শ্রী অনিল দাশ গুপ্ত

0
76

জার্মানঃ সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সম্মানিত সভাপতি সর্বজনশ্রদ্ধেয়-শ্রী অনিল দাশ গুপ্ত, যুক্তরাজ্য, ইতালী, ফ্রান্স, জার্মান, হল্যান্ড, বেলজিয়াম, অষ্ট্রিয়া, ডেনমার্ক, সুইডেন, স্পেইন, সুইজারল্যান্ড, ফিন্ডল্যান্ড, আয়্যারল্যান্ড, পর্তুগাল, তুর্কী, নরওয়ে, রাশিয়া ও গ্রীকেনল্যান্ডসহ সমগ্র ইউরোপের শাখা আওয়ামী লীগ সংগঠনের পক্ষে-বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা এবং জাতির জনক বঙ্গবন্ধু পরিবারের অন্যান্য সকল সদস্যবৃন্দ ও প্রিয় দেশবাসীসহ সকল প্রবাসী বাঙ্গালী ভাই-বোনদেরকে ইংরেজী ২০১৮, ‘নববর্ষে’র প্রাণঢালা শুভেচ্ছা’ জানিয়েছেন।

ইংরেজী ‘নববর্ষের’ শুভেচ্ছা বার্তায়-তিনি আরও বলেন, অতীতের সমস্ত গ্লানি-দুঃখ মুছে যেয়ে জাতির জীবনে আসুক সুখ-শান্তি, সমৃদ্ধি, সফলতা ও অনাবিল আনন্দ। এবং সমাজ জীবনে হিংসা-বিদ্বেষ ও সংঘাতের অবশান ঘটিয়ে-পারস্পারিক সহমর্মিতা, সহানুভূতি এবং গড়ে উঠুক সকলের সঙ্গে বন্ধুত্ব ও ভ্রাতৃত্বের সুসম্পর্ক এবং আরও সুদৃঢ় হোক সাম্প্রদায়িক সম্প্রীতি, ইংরেজী শুভ ‘নববর্ষে’ ইহাই কামনা করেছেন, ইউরোপের বর্ষীয়ান নেতা শ্রী অনিল দাশ গুপ্ত।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নের লক্ষে এবং সন্ত্রাস-জঙ্গীবাদ, রাজাকারমুক্ত ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে-মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার হাতকে-আরও শক্তিশালী করবো। এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনেও জননেত্রী শেখ হাসিনাকে ‘বিজয়ী’ করতে ঐক্যবদ্ধভাবে কাজ চালিয়ে যাবো-‘ইংরেজী শুভ নববর্ষে’ ইহাই হোক আমাদের সকলের অঙ্গীকার। জয় বাংলা-জয় বঙ্গবন্ধু। বাংলাদেশ চিরজীবী হোক। প্রেস বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here