ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করল যুক্তরাজ্য ছাত্রলীগ

0
67

লন্ডন প্রতিবেদক: গৌরব,ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭০ বছর বাংলাদেশ ছাত্রলীগ এর প্রতিষ্ঠা বার্ষিকী ব্যপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে পালন করল যুক্তরাজ্য ছাত্রলীগ।লন্ডন শহরের একটি কনভেনশন হলে ৪ জানুয়ারি সন্ধ্যা ৬টায় শুরু হয়ে মধ্যে রাত পর্যন্ত আনন্দ উল্লাসে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে সংগঠনের নেতা কর্মীরা।

যুক্তরাজ্য ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির আখতারুজ্জামান ও সাধারণ সম্পাদক সজীব ভূঁইয়ার নেতৃত্বে কেক কাটার মাধ্যমে মূল অনুষ্ঠান শুরু হয় সন্ধ্যা ৭টায়। এসময় আরও উপস্থিত ছিলেন আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক ভিপি ডাক্তার বাবু, স্পেন আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসাইন আতা, লন্ডন মহানগর যুবলীগের সভাপতি তারেক আহমেদ, যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ আলী, লন্ডন মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল আহমেদ জুয়েল, লন্ডন মহানগর যুবলীগের সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য আনোয়ার খান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ছাত্রলীগের জন্ম বাংলাদেশ আওয়ামী লীগের আগে। ছাত্রলীগের ঐতিহ্য, সংগ্রাম ও গৌরবের ইতিহাস আছে। এই ঐতিহ্য, সংগ্রাম ও গৌরবকে সামনে এগিয়ে নেওয়ার জন্য যুক্তরাজ্য ছাত্রলীগের নেতা-কর্মীদের বলিষ্ঠ ভূমিকা থাকতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধকে ধারণ করতে হবে।

এই বর্ণাঢ্য অনুষ্ঠানে সর্বস্তরের নেতা কর্মীদের সরব উপস্থিতি ছিল দর্শনীয়।উপস্থিত নেতা কর্মীরা হলেন, যুক্তরাজ্য ছাত্রলীগের সহ সভাপতি: সারোয়ার কবির, শহীদুল ইসলাম, জিয়াউর রহমান, শোয়েব আহমেদ, নুরুল আমিন, আবু মোহাম্মদ রায়হান শাকিল, আব্দুল হাফিজ কানু, আশিক জামান যুগ্ম সাধারণ সম্পাদক: শাহাদাত জয়, ফকরুল কামাল জুয়েল, শাহ ফয়েজ সাংগঠনিক সম্পাদক: কামরুল হাসান তুষার, মাহমুদুল হাসান সোহেল, জাহিদ দেওয়ান, রিজভী আহমেদ দফতর সম্পাদক ড্যানিয়েল আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্বাস তৌহিদ চমক, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শিহাব হোসাইন জেবিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক এপলুর রহমান, সহ সম্পাদক তোফায়েল আহমেদ, ফাত্তাহ হাসান সজীব, ইনাম আহমেদ খান সজিব, নুরুদ্দিন ইসলাম লন্ডন মহানগর ছাত্রলীগের: সভাপতি নাজমুল ইসলাম, সহ-সভাপতি সুহেল খান,কাজী জাফর, সুমন আহমদ, যুগ্ন সাধারণ সম্পাদক, সাইদুর রহমান সুহেল, সাংগঠনিক সম্পাদক, শফিকুল ইসলাম শফিক,মেহেদী হাসান সোহাগ, দপ্তর সম্পাদক,মো জাকির হুসেন ও সদস্য রুম্মান আহমদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here