জাতীয়তাবাদী ফোরাম সুইডেন এর উদ্যোগে গনতন্ত্র হত্যা দিবস পালন

0
45

বিশেষ প্রতিনিধি : ৫ই জানুয়ারী গনতন্ত্র হত্যা দিবস পালন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বাংলাদেশ জাতীতাবাদী ফোরাম সুইডেন এর উদ্যোগে ইন্ডিয়ান গার্ডেন মিলনায়তনে ৫ জানুয়ারী রাত ৯টায় একটি প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী ও জাতীয়তাবাদী নেতা রেজাউল করিম শিশির এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় উপস্থিত ছিলেন মহিউদ্দিন আহমেদ বাদল, আরশাদ খান টুটুল, আবুল হাসান খান বাবু, সৈয়দ মোহাম্মদ নাসিম, খোন্দকার কানন, নাসিমুল ইসলাম সেলিম। সভায় বক্তব্য রাখেন জসিমুদ্দিন সরকার, সালাহউদ্দিন, এমডি আবদুল বাছিত লিটন, খোন্দকার কানন, আবুল হাসান খান বাবু ও আরশাদ খান টুটুল।

সভাপতির বক্তব্যে রেজাউল করিম শিশির বলেন, আপনারা জানেন আজ ৫ই জানুয়ারী বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসে এক কালো দিন। এই দিন বাংলাদেশে ভোটার বিহীন এক তামাশার নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ রাষ্ট্রক্ষমতা জোর করে দখল করে নেয়।

২০১৪ সালের ৫ই জানুয়ারী বাংলাদেশে গনতন্ত্রকে আবারও একবার হত্যা করা হয়েছিল একটি প্রহসনের নির্বাচনের মাধ্যমে। এটি ছিল একটি লোক দেখানো একতরফা তামাশার নির্বাচন, যে নির্বাচনে ১৫৪ আসনে কোনো নির্বাচনই হয় নাই। এর মধ্যে আবার দেশের ৪৪টি কেন্দ্রে একটি ভোটও পড়েনি। এই হিসাব গুলো দিয়েছিল ২০১৪ সালে তাদেরই এক আজ্ঞাবহ দলদাস তৎকালীন প্রধান নির্বাচন কমিশনার রকিব সাহেব।

এছাড়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে আজ তাকে কারাদন্ড দেয়ার অশুভ পাঁয়তারা করছে এই দখলদার অবৈধ সরকার। এর বিরুদ্ধে আসুন সোচ্চার হই এবং সর্বাত্বক আন্দোলন গড়ে তুলি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here