মালয়েশিয়ায় জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উদযাপন

0
58

মালয়েশিয়া প্রতিনিধি: প্রয়াত রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উদযাপন করেছে বিএনপি’র মালয়েশিয়া শাখা। এ উপলক্ষ্যে মালয়েশিয়া বিএনপি কার্যালয়ে এক আলোচনা সভা এ দোয়ার আয়োজন তারা ।

বিএনপি সভাপতি (প্রস্তাবিত) মোঃ শহিদুল্যাহ শহিদের সভাপতিত্বে ও মোঃ মাসুদ রানার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, মালয়েশিয়া বিএনপি সাংগঠনিক সম্পাদক মোঃ কাজী সালাহ উদ্দিন, বিএনপি নেতা এস.এম. জাহাঙ্গীর আলম, মোঃ সোহান, আবুল হোসেন, আব্দুল লতিফ, সমবায় দল কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক সরকার আতিকুর রহমান সোহেল, সমবায় দল মালয়েশিয়া শাখা সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সহ-সভাপতি শাহাব উদ্দিন পান্না ও ছাত্রদল ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা চৌধুরী প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপি সহ-সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন রানা, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ ইসমাইল খাঁন, বিএনপি নেতা শফিকুর রহমান, আবদুল সাত্তার, নজরুল ইসলাম মিশু, জাতীয়তাবাদী সমবায় দল সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন রুপক, সহ-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জহির সহ অন্যান্য সহযোগী সংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী।

অনুষ্ঠানে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সকল বীর মুক্তিযোদ্ধাদের জন্য বিশেষ মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা অলি উল্যাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here