এম এ কাসেমের স্ত্রীর আত্মার মাগফিরাত কামনায় প্যারিসে দোয়া ও মিলাদ মাহফিল

0
83

প্যারিস: ফ্রান্স আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর জ্যেষ্ট সদস্য এম এ কাসেমের  প্রয়াত স্ত্রী আ্যডভোকেট জান্নাত রেহেনা মনির আত্মার মাগফিরাত কামনায়  দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ফ্রান্সের রাজধানী প্যারিসে।

শুক্রবার বাদ জুমা প্যারিসের বাংলাদেশী কমিউনিটি মসজিদ অভারভিলিয়ে জামে মসজিদে  এম এ কাসেমের স্ত্রীর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে ফ্রান্স আওয়ামী লীগ। এতে উপস্হিত ছিলেন সংগঠনের সভাপতিমণ্ডলীর সদস্য আবুল কাশেম, সাধারণ সম্পাদক মহসিন উদ্দিন খাঁন লিটন। আওয়ামী লীগ ইইউ কমিটির সভাপতিমন্ডলীর সদস্য আব্দুল্লা আল বাকি, যুগ্ম সম্পাদক মুজিবুর রহমান।

আওয়ামী লীগ ফ্রান্স কমিটির উপদেষ্টা মোহাম্মদ আলী,সভাপতিমন্ডলীর সদস্য তাহের ভার ওয়াহিদ,সুনাম উদ্দিন খালেক, জাকির হোসেন ভূঁইয়া, আযম খাঁন, যুগ্ম সম্পাদক ফয়সাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, খালেকুজ্জামান, সদস্য শাহনেওয়াজ রানা, মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সভাপতি জামিরুল ইসলাম মিয়া, প্যারিস নগর আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম ফারুক সহ মুসল্লীরা উপস্হিত ছিলেন।

উল্লেখ্য: নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার হাজিপুর গ্রামের বাসিন্দা ফ্রান্স প্রবাসী এম এ কাসেম সস্ত্রীক জানুয়ারীর ৩ তারিখ দেশে বেড়াতে গিয়েছিলেন। ২২ জানুয়ারী  সেনাকুঞ্জে একটি বিবাহ অনুষ্ঠানে তার স্ত্রী হৃদরোগে আক্রান্ত হন। পরবর্তীতে হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ২৫ জানুয়ারী বাদ জোহর জানাজার নামাজ শেষে তাকে বনানী কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্বামী, এক মেয়ে, এক ছেলে সহ বহু আত্বীয়-স্বজন গুনগ্রাহী রেখে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here