খালেদা জিয়ার রায় নিয়ে নিউইয়র্কে বিএনপির কর্মসূচীর বিরুদ্ধে আ.লীগের পাল্টা কর্মসূচী

0
19134
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান

বর্ণমালা নিউজ: দলীয় প্রদান খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়কে ঘিরে যুক্তরাষ্ট্র বিএনপির গৃহিত কর্মসূচীর বিরুদ্ধে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগও পাল্টা কর্মসূচী দিয়েছে। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের এক সংবাদ বিবৃতিতে নিউইয়র্কে বিএনপির যেকোন বিক্ষোভ কর্মসূচীর বিরুদ্ধে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতৃত্বে সকল অঙ্গ সংগঠনকে নিয়ে যুগপৎ কর্মসূচীর ঘোষণা দিয়েছে।

বিবৃতিতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান বলেন, এই রায়ের ফলাফলের ব্যাপারে বিএনপি ইতিমধ্যেই অনেকটা অসহিংস হয়ে উঠেছে, যার প্রতিক্রিয়া আমরা দেখেছি গত ৩০শে জানুয়ারী বকশী বাজার আদালত প্রাঙ্গনে। বিএনপি সমর্থকদের সন্ত্রাসী তান্ডবে দেশের শান্তিপ্রিয় মানুষ বিস্মিত, হতবিহবল হয়ে পড়েছে।

বিএনপি’র এই অশুভ তৎপরতার বিরুদ্ধে মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তি দেশ প্রেমিক প্রতিটি নাগরিককে দেশে এবং প্রবাসে তীব্র প্রতিরোধ গড়ে তুলতে হবে । কোন অবস্থাতেই বিএনপি যাতে কোন বিশৃংখল পরিস্থিতির সৃস্টি করতে না পারে তার জন্য সজাগ দৃষ্টি রাখতে হবে ।

প্রবাসে এই নিউইয়র্কে স্বদেশে ৮ই ফেব্ররুয়ারী আর এখানে ৭ই ফেরুয়ারী রাতে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সার্বিক তত্বাবধায়নে বিএনপি’র যেকোন অপতৎপরতার বিরুদ্ধে যুগপৎ ব্যাপক সমাবেশ করা হবে। সমাবেশে এই প্রবাসের প্রতিটি সচেতন দেশপ্রেমিক নাগরিককে অংশগ্রহন করার উদাত্ত আহবান জানাচ্ছি।

জননেত্রী শেখ হাসিনার গতিশীল ও সঠিক নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে, আগামী জাতীয় নির্বাচনে জয়ী হয়ে এই গতিকে করতে হবে আরো তরান্বিত এবং সেই লক্ষ্যকে সামনে রেখেই চলছে সকল প্রস্ততি। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাজী এনাম ও উপদপ্তর সম্পাদক আব্দুল মালেক এর বরাত দিয়ে জানানো যাচ্ছে যে আগামী ৭ই ফেব্রুয়ারী বুধবার রাত ৮টার সময় জ্যাকসন হাইটস্থ খাবার বাড়ি চাইনিজ পার্টি হলে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতৃবৃন্দ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকলকে উপস্থিত হওয়ার জন্য বিনীতভাবে আহ্বান করা যাচ্ছে।

সকল অনিয়মতান্ত্রিক কর্মকান্ডের বিরুদ্ধে আমরা হুঁশিয়ারী উচ্চারন করছি এবং এই যুক্তরাষ্ট্রের মাটি থেকে দেশের লক্ষ লক্ষ আওয়ামী নেতাকর্মীর কর্মসূচীর প্রতি একাত্মতা ঘোষণা করছি । জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here