জুয়েল-মধুবন্তীর ‘শুধু তোমাকে’

0
30

বিনোদন ডেস্ক: কলকাতার গায়িকা মধুবন্তী বাগচী। প্লেব্যাক দিয়ে বেশ সুনাম কুড়িয়েছেন। ভালোবাসেন নজরুল সঙ্গীত গাইতে। তবে আলোচনায় এসেছেন ‘শুধু তোমারই জন্য’ ছবির ‘এগিয়ে দে’ এবং ‘কেলোর কীর্তি’ ছবির ‘আইটেম বোম্ব’ গান দুটি দিয়ে । সর্বশেষ যৌথ প্রযোজনার ‘শিকারী’ ছবিতে অরিজিৎ সিং এর সাথে তাঁর গাওয়া ‘আর কোনো কথা নেই বলে’ গান দিয়ে দুই বাংলায় এখন সমান জনপ্রিয় এই গায়িকা।

এই ভালোবাসা দিবসকে সামনে রেখে এপার বাংলার জনপ্রিয় সঙ্গীত শিল্পী জুয়েল মোর্শেদের সাথে মধুবন্তী বলবেন তার মনের কথা। ‘শুধু তোমাকে’ শিরোনামের গানে গানে হবে তাদের এই কথোপোকথন।

‘বোবা ল্যাম্পপোস্ট মাতাল হাওয়া/ অগোছালো সুরে এ গান গাওয়া/ হাত বাড়িয়ে ছুঁতে চাওয়া, শুধু তোমাকে’। এমন কথার গানটি লিখেছেন এবং সুর করেছেন শাওন গানওয়ালা আর সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসেন।
গানটির ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক (প্রেক্ষাগৃহ)। রাজধানীর আশুলিয়া এবং ধানমন্ডি লেকের মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে ‘শুধু তোমাকে’ গানের শুটিং। গানের ভিডিওতে জুয়েল-মাধুবন্তী হারিয়ে যান তাদের স্কুল বেলার নানা খুনসুঁটি আর দুষ্টুমিতে। জুয়েল এবং মধুবন্তীর পাশাপাশি ভিডিওতে দেখা যাবে শিশুশিল্পী আভা আর জায়ান’কেও।

গানটি প্রসঙ্গে মধুবন্তী বলেন, আমি খুব বেছে বেছে কাজ করি। সোজাসাপ্টা বললে ভালো গান পেলে গাই, নইলে গাই না। ‘শুধু তোমকে’ আমার পছন্দের একটি গান। গানটিতে দুই বাংলার সঙ্গীতের প্রভাব রয়েছে। তাই আশা করছি গানটি দুই বাংলার শ্রোতাদের কাছে সমাদৃত হবে।

জুয়েল মোর্শেদ বলেন, মধুবন্তী খুব ভালো গায়, পাশাপাশি আমার পছন্দের শিল্পী। আশাকরছি গানটি শ্রোতাদের ভালো লাগবে। আর গানটির ভিডিও অনেকটাই ব্যতিক্রম গল্পে নির্মিত হয়েছে। যা সব দর্শক-শ্রোতাকে তাদের ছেলে বেলায় নিয়ে যাবে। মনে করিয়ে দেবে মধুর এবং বিরক্তিকর সব স্মৃতি।

উল্লেখ্য, ডিএমএস ভ্যালেন্টাই উৎসব শুরু হয়েছে ফেব্রুয়ারী ১ তারিখ থেকে। ভালোবাসা দিবসকে সামনে রেখে প্রতিষ্ঠানটি প্রকাশ করছে একাধিক নতুন নতুন সব গান। এরই ধারাবাহিকতায় ৮ ফেব্রুয়ারী ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) প্রকাশ করছে ‘শুধু তোমাকে’ গানটি।

গানটি তাদের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস- এর ওয়েব সাইট, জিপি মিউজিক, ইয়ন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here