দুর্নীতিবাজ পরিবাবের সাজা হওয়ায় ডেনমার্কে আনন্দ উল্লাস

0
37

কোপেনহেগেন : গতকাল এতিমের টাকা আত্মসাদ করার অপরাধে বেগম খালেদা এবং তার  দুর্নীতিবাজ পুত্র তারেক রহমানের সাজা হওয়ায়, ডেনমার্ক আওয়ামী লীগ আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরন করেন ।

বাংলাদেশে রায় ঘোষণার সাথে সাথে  একে অপরকে টেলিফোনে আনন্দ উল্লাস এবং স্বস্তি প্রকাশ করে,তাৎক্ষনিক ডেনমার্ক আওয়ামী লীগের নেতা কর্মিরা কোপেনহেগেন প্রানকেন্দ্র , নরেব্রহেলেনে সমবেত হয়ে  আনন্দ উৎসবে মেতে উঠেন, এসময় নেতৃবৃন্দরা একে অপর কে মিষ্টি খাইয়ে অনন্দ করেন ।

ডেনমার্ক আওয়ামী লীগের  নেতৃবৃন্দরা  মুক্ত আলোচনা করে বলেন , সুশাসনের কল্যানে দেশের বিচার ব্যাবস্থা স্বাধীন এবং মুক্ত । গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রুপদান এবং বিচার ব্যাবস্থার স্বাধীনতা নিশ্চিত করার জন্য জাতিরজনক বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনা দিন রাত কাজ করে যাচ্ছেন ।  জননেত্রী শেখ হাসিনা সরকার  বাংলাদেশের বিচার ব্যাবস্থাকে সম্পুর্নভাবে স্বাধীন করে দিয়েছেন । বাংলাদেশের আদালত , সরকারের মন্ত্রী, এমপিসহ সরকারের প্রভাবশালী কর্তা বত্যাক্তিদেরও  কোন অন্যায়ের ছাড় দিচ্ছে না ।

নেতৃবৃন্দরা আরো বলেন ,প্রভাবশালী যুদ্ধাপরাধীদের বিচার এই দেশে হবে, তা কেউ কোন দিন কল্পনা করেনি কিন্তু সরকারের নিরপেক্ষতা এবং স্বাধীন বিচার ব্যাবস্থার কারনে তা সম্ভব হয়েছে । বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রীর বিচার এবং শাস্তি হবে তা এদেশের মানুষ বিশ্বাস করতেন না কিন্তু আজ হয়েছে । স্বাধীন বিচার ব্যাবস্থার ফলে , সাধারন মানুষের মধ্যে আদালতের প্রতি  আস্থা জমতে শুরু করেছে । দেশের জনগণ এখন বিশ্বাস করে, যতোবড় ক্ষমতাধর হউন আইনের উর্ধে কেউ নন ।

বক্তারা , বাংলাদেশের বিখ্যাত দুর্নীতিবাজ পরিবারের সদস্য এবং  দুর্নীতির বরপুত্র , ১৭ বছর  দণ্ডপ্রাপ্ত ফেরারী আসামী, সন্ত্রাসী তারেক রহমানকে যতো দ্রুত সম্ভব দেশে এনে তার শাস্তি দেয়ার দাবী জানান ।

আনন্দ উৎসবে উপস্থিত ছিলেন, ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি এম এ লিঙ্কন মোল্লা ও সাধারন সম্পাদক সাব্বির আহম্মেদ, উপদেষ্টা মাসুদ চৌধুরী, সহ.সভাপতি আ ন ম আব্দুল খালেক  আরিফ, মোহাম্মদ ইসমাইল ও দেবাশীষ সরকার, যুগ্ম সাধারন সম্পাদক সামি দাস, বোরহান উদ্দিন ও মোঃ বেলাল হোসেন রুমি, সাংগঠনিক সম্পাদক মনজুর আহম্মেদ লিমন , শামীম খালাসী, মন্টু দাস ও মোঃ রোমেল মিয়া সোহাগ , দপ্তর সম্পাদক মোঃ রিয়াদ  শিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শৈবাল মাহমুদ শাহীন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রিয়াজুল করিম রাজু , অভিবাসন বিষয়ক সম্পাদক আল আমীন সাগর, সহ. প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোহাম্মদ  রানাসহ প্রমুখ নেতৃবৃন্দ।    প্রেস বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here