খামে পাউডার, ট্রাম্পের পুত্রবধূ হাসপাতালে

0
34

আর্ন্তজাতিক ডেস্ক: ম্যানহাট্টান অ্যাপার্টমেন্টের ঠিকানায় আসা একটি খাম খোলার পর তাতে সাদা পাউডার দেখতে পান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পুত্রবধূ ভেনেসা ট্রাম্প। এরপরপরই তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পুত্রবধূ ভেনেসা ট্রাম্পকে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে সোমবার সন্ধ্যায় ডোনাল্ড ট্রাম্প জুনিয়র টুইট করে জানিয়েছেন, তার পরিবারের সবাই সুস্থ ও নিরাপদ আছে। কারো কোনো বিপদ হয়নি। তবে খামে পাউডার পাওয়ার ঘটনাকে তিনি চরম বিরক্তিকর বলে আখ্যা দেন।

পুলিশের বরাত দিয়ে পশ্চিমা সংবাদ মাধ্যমগুলো মঙ্গলবার জানায়, খামে সাদা পাউডার দেখতে পাওয়ার খবর শুনেই সেখানে দমকল  বাহিনীর লোকেরা ছুটে যায়। তারা ভেনেসা ও সেখানে উপস্থিত দুজনকে দূষণমুক্ত (ডিকন্টামিনেট) করে। পরে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ভেনেসাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর শোনার পরপরই প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পুত্রবধূ ভেনেসার সঙ্গে কথা বলেন বলে জানিয়েছেন হোয়াইট হাউসের মুখপাত্র সারাহ স্যান্ডার্স।

পুলিশ জানিয়েছে, খামের সাদা পাউডারের মধ্যে ক্ষতিকর কিছু পাওয়া যায়নি। ভেনেসার শরীরে কোনো নেতিবাচকতার লক্ষণ ধরা পড়েনি। তবে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ভেনেসা ও অপর দুজনকে ওয়েইল কর্নেল মেডিক্যাল সেন্টারে ভর্তি করা হয়েছে। সেখানে তাদের বিস্তারিত শারীরিক পরীক্ষা নিরীক্ষা চলছে। ট্রাম্প জুনিয়র ও ভেনেসা ৫ সন্তানের জনক-জননী। তারা দুজন খুব সুখী যুগল হিসেবে পরিচিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here