‘ইউনিভার্সিটি ল্যাবরেটরী স্কুল ও কলেজ’র পুনর্মিলনী ৭ জুলাই নিউইয়র্কে

0
1311

বর্ণমালা নিউজ: ঢাকা বিশ্ববিদ্যালয়ভুক্ত ‘ইউনিভার্সিটি ল্যাবরেটরী স্কুল ও কলেজ’-এর পুনর্মিলনী আয়োজনের প্রস্তুতি এগিয়ে চলছে। আগামী ৭ জুলাই নিউইয়র্কে অনুস্ঠিত হবে শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের এই মিলনমেলা। জ্যামাইকার হিলসাইড এভিন্যুর তাজ মহল পার্টি হলে অনুষ্ঠেয় পুনর্মিলনীকে সফল করতে কাজ করে যাচ্ছেন আয়োজকরা।

আয়োজক সূত্রে জানানো হয়েছে শুধু আমেরিকা নয় কানাডা থেকেও যোগ দিবেন প্রাক্তন শিক্ষার্থীরা। এছাড়াও ইউরোপের কয়েকটি দেশ থেকে এবং বাংলাদেশ থেকেও যোগ দিতে আগ্রহ প্রকাশ করেছেন অনেকেই।

গত ১০ ফেব্রুয়ারী শনিবার পুনর্মিলনী প্রস্তুতি নিয়ে আলোচনায় বসেছিলেন এর আয়োজকরা হিলসাইড এভিন্যুর তাজ মহল চায়নিজে। এসময়ে তারা আয়োজনের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন। রবিউল সাগরের সঞ্চালনায় সভা শুরু হয়। এরপর সিদ্দিকুর রহমান ডিডিএস আলোচনায় অংশ নিয়ে ‘ইউনিভার্সিটি ল্যাবরেটরী স্কুল ও কলেজ’-এর পুনর্মিলন কে সফল করতে তার পক্ষ থেকে সব রকম সহযোগিতার আশ্বাস দেন। সাপ্তাহিক বর্ণমালা‘র প্রধান সম্পাদক মাহফুজুর রহমান পুনর্মিলনী আয়োজনে শুরু থেকে নিজেকে সম্পৃক্ত রাখতে পেরে নিজেকে গর্বিত মনে করে বলেন, আয়োজনের সকল স্তরে তার পক্ষ থেকে সব রকম সহযোগিতা প্রদান করবেন। আফতাব আহমেদ বাপ্পী পুনর্মিলনী অনুষ্ঠানের সাংষ্কৃতিক পর্বের দায়িত্ব পালনে তার পক্ষ থেকে সব সহযোহিতার আশ্বাস দেন। খালেদ শাহরিয়ার রানাও তার পক্ষ থেকে সহযোগিতার প্রতিশ্রুতি দেন।
দুই দশক পর নিউইয়র্কে আবারও ‘ইউনিভার্সিটি ল্যাবরেটরী স্কুল ও কলেজ’-এর পুনর্মিলনী আয়োজনের উদ্যোগকে সফল করতে সকলের সহযোগিতা কামনা করে আয়োজনের বিভিন্ন দিক নিয়ে কথা বলেন, শরফুদ্দিন চিশতি মুন্না।

৭ জুলাই শনিবার বিকেল ৫ টা থেকে রাত ১২ টা পর্যন্ত চলবে পুনর্মিলনী অনুষ্ঠান। আয়োজকরা আমা করছেন শতাধিক সাবেক শিক্ষার্থী তাদের পরিবার নিয়ে অনুষ্ঠানে যোগ দিবেন। তবে যোগ দিতে সবাইকে রেজিষ্ট্র্রেশন করতে হবে। রেজিষ্ট্র্রেশন ফি একক ৫০ ডলার, দম্পত্তি ১০০ ডলার ও পরিবার পিছু ১৫০ ডলার। রেজিষ্ট্রেশনের জন্য যোগাযোগের নম্বর: ৯১৭-৩২৪-০৫৯৫ ও ২১২-৪৭০-৫৮৮৭।

এদিকে নিজেদের স্কুলের পুনর্মিলনীতে যোগ দিতে কানাডার টরেন্টো থেকে তার যোগদান নিশ্চিত করেছেন সুকণ্ঠী সঙ্গীতশিল্পী শিখা রউফ। নিউইয়র্কের সুপরিচিত সাংষ্কৃতিক কর্মী মিল্টন আহমেদও রয়েছেন তার স্কুলের পুনর্মিলনী অনুষ্ঠানে। এছাড়াও উত্তর আমেরিকায় বসবাসরত চিকিৎসক-শিক্ষক, খেলোয়াড় সহ বিভিন্ন পেশায় জড়িত ‘ইউনিভার্সিটি ল্যাবরেটরী স্কুল ও কলেজ’-এর সাবেক শিক্ষার্থীরা যোগ দিচ্ছেন তাদের প্রাণপ্রিয় শিক্ষা প্রতিষ্ঠানের পুনর্লিনীতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here