দুবাই কেয়ারের বিশেষ র‌্যালিতে টিম বাংলাদেশ

0
62

ইউএই: বাংলাদেশসহ বিশ্বের ৫৩টি দেশের সুবিধাবঞ্চিত স্কুল পড়ুয়া শিশুদের সাহায্যার্থে প্রতি বছরের মতো এবারও ‘ওয়াক ফর এডুকেশন’ নামে দুবাইয়ে আয়োজিত বিশেষ র‌্যালিতে অংশগ্রহণ করল টিম বাংলাদেশ। ১৬ ফেব্রুয়ারি শুক্রবার স্থানীয় সময় সকাল ৮ টায় আন্তর্জাতিক সামাজিক সংগঠন দুবাই কেয়ারস আয়োজিত দুবাইস্থ ক্রিক পার্কের দুই নম্বর গেটে এ র‌্যালি অনুষ্ঠিত হয়। আরব আমিরাত প্রবাসীদের সামাজিক সংগঠন টিম বাংলাদেশ প্রতি বছরের মতো বাংলাদেশের লাল সবুজের পতাকা হাতে নিয়ে বিশেষ এ র‌্যালিতে অংশগ্রহণ করে।

জানা গেছে, বিশেষ এ র‌্যালিতে দুবাই কেয়ারস এর টি-শার্ট পরিধান করে বিশ্বের বিভিন্ন দেশের প্রায় ১৫ হাজার নাগরিক অংশগ্রহণ করেছেন। র‌্যালিতে অংশগ্রহণকারী প্রত্যেকেই ৩০ দিরহাম করে প্রদান করেন। অর্জিত এ অর্থ বাংলাদেশসহ বিশ্বের ৫৩ দেশের প্রায় ১৬ মিলিয়ন সুবিধাবঞ্চিত স্কুল পড়ুয়া শিশুদের সাহায্যার্থে ব্যয় করা হবে। দুবাই কেয়ারস বিগত ১০ বছর যাবত এ র‌্যালির আয়োজন করে আসছে এবং ভবিষ্যতেও এরকম আয়োজন অব্যাহত থাকবে বলে জানান দুবাই কেয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তারিক।

অনুষ্ঠানের এক পর্যায়ে টিম বাংলাদেশের সদস্যরা দুবাই কেয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তারিকের সাথে সাক্ষাৎ করে বাংলাদেশে সহযোগিতায় করার জন্য ধন্যবাদ এবং আগামীতে আরো বেশি সহযোগিতা করার জন্য অনুরোধ জানান।

অংশগ্রহণকারীদের মধ্যে রফিকুল্লা গাজ্জালী ও শেখ তৌহিদ নামের প্রবাসী জানান, তাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্যই হচ্ছে বাংলাদেশের সুবিধাবঞ্চিত স্কুল পড়ুয়া শিশুদের দুবাই কেয়ারস-এর নজরে আনা এবং বিশ্ব দরবারে বাংলাদেশকে পজেটিভ হিসেবে উপস্থাপন করা। একইভাবে টিমের সদস্য জহিরুল ইসলাম মজুমদার ও মুহাম্মদ ইসমাইল জানান, তারা দেশের জন্য এই র‌্যালিতে অংশগ্রহণ করেন। টিম বাংলাদেশের পক্ষে অংশগ্রহণকারীরা হলেন রফিকুল্লাহ গাজজালি, শেখ তৌহিদুজ্জামান, জহিরুল ইসলাম মজুমদার, মোহাম্মদ ইসমাইল, মোহাম্মদ রুবেল, কায়সার হামিদ, কাজী ইসমাইল, রুবেল আহমদ, জুয়েল অপূর্ব, সাইদুল, ইয়াছিন মামুন, মাহবুব ইমরান হোসাইন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here