মালয়েশিয়ায় খালেদার মুক্তির দাবিতে প্রতিবাদ ও গণস্বাক্ষর

0
25

মালয়েশিয়া প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রায়ের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও গণস্বাক্ষর আয়োজন করে মালয়েশিয়া বিএনপি তামিংজায়া শাখা ।

স্থানীয় সময় রবিবার সন্ধ্যায় তামিংজায়ায়ার একটি রেস্টুরেন্ট এ প্রতিবাদ সভা ও গণস্বাক্ষর কর্মসূচী অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়া বিএনপি সভাপতি(প্রস্তাবিত) শহীদ উল্যাহ শহীদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত কর্মসূচীর উদ্ভোধন করেন। মাওঃ নুরুল আলমের পবিত্র কোরআন তেলোওয়াত,তামিংজায়া বিএনপি সাধারন সম্পাদক আবু সালেহ মোহাম্মদ মারুফ এর সঞ্চালনায় ও তামিংজায়া বিএনপি সভাপতি মোঃ আমজাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক মোঃ কাজী সালাহ উদ্দিন,বিএনপি নেতা আনোয়ার পারভেজ ও ছাত্রনেতা ওয়াহিদ সোহান।

তামিংজায়া বিএনপি সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুনের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া বক্তৃতা পর্বে আরো বক্তব্য রাখেন তামিংজায়া বিএনপি উপদেষ্টা শাহ আলী,আনিসুর রহ্মান,সহ-সভাপতি মোঃ মনির, মো. বাসেদ,সাংগঠনিক সম্পাদক আকবর খান,প্রচার সম্পাদক মোঃ মনির প্রমূখ ।

এসময় আরো উপস্থিত ছিলেন,বিএনপি নেতা মোহাম্মদ রিয়াজ,গোলাম সারোয়ার,মোঃ শাকিল,তামিংজায়া বিএনপির সহ-সভাপতি মোঃ বাবুল হোসেন,শাজাহান,শাজালাল মোল্লা,মোঃ সহেল,সহ-সাংগঠনিক মোঃ ইয়াছিন,শাহ আলী,সহ-প্রচার সম্পাদক মোঃ মুন্না সহ বিপুল সংখ্যাক প্রবাসীরা।

অনুষ্ঠানে বিএনপি কেন্দ্র ঘোষিত গণস্বাক্ষর কর্মসূচীতে প্রায় তিনশতাধিক লোক তাদের নিজের স্বাক্ষর করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here