ইতালিতে মহিলা সমাজ কল্যাণ সমিতির কমিটি গঠন

0
46

ইতালি: ইতালিতে মহিলা সমাজ কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। প্রতিষ্ঠাতা সভাপতি লায়লা শাহ কে পুনরায় সভাপতি এবং সৈয়দা শামীমাকে সাধাণি সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার রোমের তরপিনাতারায় লায়লা ফ্যাশন কার্যালয়ে কার্যকারী কমিটি পূর্ণ গঠনকল্পে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় উপস্থিত মহিলা সমাজ কল্যাণ সমিতির সদস্যদের মতামতের ভিত্তিতে নতুন এই কমিটি গঠন করা হয়।

মহিলা সমাজ কল্যাণ সমিতির অনন্য সদস্যরা হলেন সি‌নিয়র সহ সভাপ‌তি নার্গিস হাওলাদার, সহ সভাপতি আখিঁ আক্তার, নিলুফা বানু, ফাতেমা কবির, সায়মা পিংকি, মেরিন খান, সিমু বেগম, সহ সাধারণ সম্পাদক তাহমিনা আক্তার, রোকেয়া খাতুন মিরা, নাসরিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহবুবা আক্তার চৌধুরী বাবলি, সহ সাংগঠনিক সম্পাদক মেহেনাজ তাবাসসুম শেলি, মিলি, প্রচার সম্পাদক হেনা আক্তার ফাহিমা, সহ প্রচার সম্পাদক সালমা পারভিন মণি, কোষাধ্যক্ষ নার্গিস আক্তার, সহ কোষাধ্যক্ষ মনি আক্তার, মহিলা বিষয়ক সম্পাদিকা ইফা, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা জেসমিন আম্বিয়া, দপ্তর সম্পাদক সুরাহিয়া আক্তার, সহ দপ্তর সম্পাদক খুশবু, ধর্ম বিষয়ক সম্পাদক ফাতেমা বেগম, আইন বিষয়ক সম্পাদক মিলভা শাহ, শিক্ষা বিষয়ক সম্পাদক নিগার, ক্রীড়া বিষয়ক সম্পাদক হ্যাপি।

সম্মানিত সদস্য মিতা বেগম, রিমি আক্তার, আমেনা বেগম, শামীমা চৌধুরী, সাথী, শিলা, রুনু, পারভীন, আশা, কানিজ। আগামী ৮মার্চ নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হবে এবং বিশ্ব নারী দিবস পালন করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here