মিস বাংলাদেশ ইতালির সিলেকশন রাউন্ডে ইয়েস কার্ড পেলেন ৪ জন

0
30

ইতালি: মিস বাংলাদেশ ইতালি-২০১৮ এর সিলেকশন রাউন্ড থেকে ৪ জনকে ইয়েস কার্ড দেওয়া হয়েছে। ইয়েস কার্ডপ্রাপ্তরা হলেন- সুমী, রাইনা, মারিয়া এবং লাবণ্য।

মিলানো, পালেরমো সিলেকশন রাউন্ডের সফল আয়োজন শেষে ইতালির বলোনীয়া সিলেকশন রাউন্ডে মিস বাংলাদেশ টিমের বিচারক প্যানেলের রায়ে ইয়েস কার্ড পান তারা।

বলোনীয়া লায়ন্স ক্লাবের আয়োজনে স্থানীয় কম্যুনে হলে জাঁকজমক এ আয়োজনে প্রবাসীরা স্বপরিবারে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করেন মিস বাংলাদেশ ইতালির আয়োজক ইমন রহমান, আয়োজক সহযোগী সানজিদা হক শসী এবং সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বলোনীয়া আওয়ামী লীগের সভাপতি ডায়মন্ড সিকদার।

অনুষ্ঠানে প্রতিযোগীরা বিচারকদের বিভিন্ন বুদ্ধিদীপ্ত প্রশ্নের সম্মুখীন হন এবং নিজেদের উপস্থাপন করেন।

আয়োজন শেষে চারজনকে ইয়েসকার্ড তুলে দেন বলোনীয়া প্রবাসীর বিশিষ্ট ব্যক্তিরা। পরে ইয়েস কার্ডপ্রাপ্তরা দর্শকদের অনুরোধে অনুষ্ঠানে বাংলাদেশের নাচ এবং গান পরিবেশন করেন।

এদিকে, অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন- অ্যাসোসিয়েশন বলোনীয়া কমিউনিটির (এবিসি) সাবেক সভাপতি নিয়ামত শিকদার, সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, বলোনীয়া বিএনপির সভাপতি মনোয়ার মোর্শেদ মাহিন, সাধারণ সম্পাদক রিংকু খান, বৃহত্তর ফরিদপুর সমিতির সাধারণ সম্পাদক টি টু, সুলতান সরদার, একরাম হাওলাদার, বাংলা প্রেসক্লাব ইতালির সভাপতি শাওন রহমান প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন ইভেন্টের অফিসিয়াল ফটোগ্রাফার হুমায়ুন কবীর।

অনুষ্ঠানে বলোনীয়া আয়োজনের আয়োজক বাংলা লায়ন্সের পক্ষে মনজুর আলম উপস্থিত সবাইকে অনুষ্ঠানে সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানের ২য় পর্বে ইমিগ্রেশন নিয়ে লাইভ আয়োজন করেন আমরা ইতালি প্রবাসীর জনপ্রিয় ফেসবুক লাইভ আয়োজনের ইমিগ্রেশন কনসালটেন্ট মোস্তাফিজুর রহমান বোরহান।

উল্লেখ্য, মাল্টিমিডিয়া ইভেন্টের আয়োজনে সমগ্র ইতালিকে ৫টি সিলেকশন রাউন্ডে ভাগ করে মিস বাংলাদেশ ইতালি-২০১৮ আয়োজন ব্যাপকভাবে সাড়া জাগিয়েছে।

প্রথমবারের মতো এই আয়োজনে অগ্রগতি প্রসঙ্গে আয়োজক ইমন রহমান জানান, ভেনিস এবং রোমের সিলেকশন রাউন্ড শেষে আয়োজনের মূলপর্ব অনুষ্ঠিত হবে এপ্রিলের শেষ সপ্তাহে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here