লাবলু আনসার বাংলাদেশ প্রতিদিনে

0
39

নিউইয়র্ক: সাংবাদিক লাবলু আনসার ঠিকানা ছেড়ে বাংলাদেশ প্রতিদিনের উত্তর আমেরিকা সংস্করণের দায়িত্ব নিয়েছেন। দীর্ঘ ২২ বছরের কর্মস্থল সাপ্তাহিক ঠিকানা থেকে ৫ মার্চ আনুষ্ঠানিকভাবে বিদায় নেন প্রবাসের সিনিয়র সাংবাদিক ও মুক্তিযোদ্ধা লাবলু আনসার। এ উপলক্ষে এক বিবৃতিতে লাবলু আনসার সাপ্তাহিক ঠিকানার অব্যাহত সমৃদ্ধি কামনা করেছেন।

এরপরই তিনি বাংলাদেশ প্রতিদিনের উত্তর আমেরিকা সংস্করণে ‘নির্বাহী সম্পাদক’ হিসেবে কাজ শুরু করেছেন। উত্তর আমেরিকায় বাংলাদেশীদের বাণিজ্যিক রাজধানী হিসেবে খ্যাত জ্যাকসন হাইটসে ‘বাংলাদেশ প্রতিদিন’র অফিস নেয়া হয়েছে।

১৯৯৫ সালে যুক্তরাষ্ট্রে আসার পরই সাপ্তাহিক বাঙালিতে খন্ডকালীন কাজ করেন লাবলু আনসার। ১৯৯৬ সালে যোগদান করেছিলেন সাপ্তাহিক ঠিকানায়। সেখানে চীফ রিপোর্টার, নির্বাহী সম্পাদক এবং সর্বশেষ ২০১৩ সাল থেকে সম্পাদকের দায়িত্ব পালন করেন।

জানা গেছে, বাংলাদেশ প্রতিদিন প্রতি শুক্রবার নিউইয়র্ক থেকে প্রকাশের পর তা কানাডা ও যুক্তরাষ্ট্রে বাংলাদেশী অধ্যুষিত এলাকায় বিনামূল্যে বিতরণ করা হবে।

‘আমরা জনগণের পক্ষে’ মন্ত্রে উজ্জীবিত ‘বাংলাদেশ প্রতিদিন’ বাংলাদেশে কোটি মানুষের মুখপত্রে পরিণত হয়েছে। একইধারায় ‘বাংলাদেশ প্রতিদিন’ প্রবাসেও পেশাদারিত্ব বজায় রেখে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অব্যাহত রাখতে বদ্ধ পরিকর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here