সুস্মিতার কোমরে রয়্যাল বেঙ্গল টাইগার!

0
18

বিনোদন ডেস্ক: সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন বলিউডের সিনেমা জগত থেকে বহুদিন হলো দূরে রয়েছেন। তবে তাঁর ভক্তদের কথা ভেবে মাঝে মধ্যেই সোশ্যাল সাইটে ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা যায় সুস্মিতাকে। কখনও নিজের ছবি, কখনও বা তাঁর দুই মেয়ের বিভিন্ন ছবি বা বিভিন্ন ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সম্প্রতি, নিজের ইনস্টা প্রোফাইলে তিনি যে ছবি পোস্ট করেছেন তা নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে।

নিজের কোমরে ট্যাটু করিয়েছেন সুস্মিতা, যাতে ফুটে উঠেছে বাঘের ছবি। একবারে রয়্যাল বেঙ্গল টাইগার। সেই ছবিই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। প্রথম ছবিতে দেখা যাচ্ছে আকর্ষণীয় একটি কালো টপ পরে দেওয়ালের উল্টোদিকে পিঠ করে দাঁড়িয়ে রয়েছেন সুস্মিতা। সেই ছবিতেই ফুটে উঠেছে সুস্মিতার কোমরের ট্যাটু। তবে দ্বিতীয় ছবিতে সুস্মিতার কোমরের ট্যাটু আরও বেশি স্পষ্ট হয়েছে।

বরাবরই তিনি স্বাধীনচেতা। খোলামেলা জীবন-যাপন করেন সুস্মিতা। কোনও দিনই কাউকে পরোয়া করেননি। মাত্র ২৫ বছর বয়সেই কন্যা সন্তান দত্তক নিয়ে মা হয়ে সকলকে অবাক করেছিলেন। আবার বিভিন্ন সময় বিভিন্ন পুরুষের সঙ্গেও সুস্মিতার প্রেম করার খবরও শোনা গেছে। কোনও সমালোচনা, আলোচনাকেই তোয়াক্কা করেননি। যাকে বলে এক্কেবারে বাঘিনির মতোই জীবন-যাপন করে এসেছেন। তাই হয়ত কোমরে আঁকা ট্যাটুতেও খানিকটা তাঁর চরিত্রেরই প্রকাশ পেয়েছে। ফুটে উঠেছে বাঘিনির ছবি… সূত্র জিনিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here