রেস ৩ : জ্যাকুলিনের ফার্স্ট লুক

0
26

বিনোদন ডেস্ক: কথা রাখেন সালমান খান। গত ১৯ মার্চ যখন তিনি ‘রেস ৩’ ছবিতে তাঁর ফার্স্ট লুক প্রকাশ করেন তখন বলেছিলেন, পরিচয় করিয়ে দেবেন ‘রেস ৩’ পরিবারের অন্যদের সাথে। তিনি কথা রাখছেন। এবার ‘রেস ৩’ পরিবারের দ্বিতীয় গুরুত্বপূর্ণ সদস্য সালমান খানের বিপরীতে অভিনয়কারী জ্যাকুলিন ফার্নান্দেজের সাথে আমরা পরিচিত হব।

জেসিকা চরিত্রে রূপদানকারী জ্যাকুলিন সম্পর্কে সালমান তাঁর নতুন ট্যুইটার পোস্টে একটি ছবি শেয়ার করে লেখেন, জেসিকা : সহজাত শক্তি। রেস ৩ আসছে এবারের ঈদে।….এর সাথে আরেকটু যোগ করেন জ্যাকুলিন। তিনি লেখেন, এই শক্তিটা বিপজ্জনক হতে পারে।

‘রেস’ ছবির সর্বসাম্প্রতিক সিক্যুয়াল ‘রেস ৩’ পরিচালনা করছেন রেমো ডি’সুজা। এর আগের দুটি পর্ব পরিচালনা করেছিলেন পরিচালক জুটি আব্বাস-মাস্তান। দুটি ছবিতেই ছিলেন অনিল কাপুর আর সাইফ আলী খান। প্রথম পর্বে আরো ছিলেন অক্ষয় খান্না, ক্যাটরিনা কাইফ আর সামিরা রেড্ডি। আর দ্বিতীয় পর্বে ছিলেন জন আব্রাহাম, জ্যাকুলিন ফানার্ন্দেজ আর দীপিকা্ পাডুকোন।

আর তৃতীয় পর্বে সালমান খান আর জ্যাকুলিন ছাড়াও আছেন অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ ও সাকিব সেলিম। ছবিটি ঈদ উপলক্ষে ৩ জুন মুক্তি পাবে।
সূত্র : হিন্দুস্তান টাইমস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here