৮ মাস পর ফিরেই ‘যৌনকর্মী’ চরিত্রে নিশা

0
39

বিনোদন ডেস্ক: মাহমুদা আক্তার নিশা অভিনয় করেছিলেন অ্যাডমিশন টেস্ট নামের একটি ওয়েব সিরিজে। রাজবাড়ি জেলার দৌলতদিয়া যৌন পল্লীতে সম্পূর্ন ওয়েব সিরিজে দৃশ্যধারণ করা হয়। সেসময় সেখানের যৌনকর্মীদের সাথে থেকে নিজেও অভিনয় করেছিলেন যৌনকর্মীর। এরপর নিশাকে অনেকদিন পর্দায় দেখা যায়নি।

ফের তপু খানের হাত ধরেই ৮ মাস ফিরছেন পর্দায়। স্ক্রিনে চরিত্র বদলায়নি। ফের যৌনকর্মীর চরিত্রে দেখা যাবে তাঁকে। আরটিভিতে প্রচারিতব্য ‘সময়ের গল্প’ ক্রাইম ফিকশন সিরিজের নতুন পর্ব ‘অজ্ঞতা।’ এতেই নিশা থাকছেন আগের রুপেই। পরিচালনা করছেন তপু খান।

গল্পটা এমন, একব্যক্তি কিছুদিন এক পতিতাকে অনুসরণ করে তারপর তার সাথে কথা বলে তাকে ভাড়া করে কোন এক বিপদ থেকে মুক্ত করার জন্য। কথানুযায়ী পতিতা মেয়েটা অনেক বড়লোকের মেয়ে সেজে তার প্রেমের ফাঁদে ফেলে একটা ছেলেকে এবং বেশ অন্তরঙ্গ মুহূর্ত কাটায়। তারপর একদিন ছেলেটাকে বাসায় ডাকে। এরপরদিন ছেলেটার লাশ পাওয়া যায়। এখন প্রশ্ন হলো পতিতা মেয়েটা ছেলেটাকে খুন করে নাকি অন্য কেউ?

সব প্রশ্নের উত্তর মিলবে প্রতি রবি ও সোমবার রাত ৮ টা১০ মিনিটে। নিশা ছাড়াও এতে অভিনয় করছেন সমাপ্তি মাসুক, মৌসুমী হামিদ, অবাক, বাশার বাপ্পীসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here