ইউটিউবে দেখা যাবে জাজের সিনেমা

0
19

বিনোদন ডেস্ক: ডিজিটাল কন্টেন্ট মার্কেটিং এবং ইউটিউব চ্যানেল ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান বঙ্গ’র সঙ্গে একটি চুক্তি করেছে দেশের শীর্ষস্থানীয় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এখন থেকে বঙ্গ’র বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে জাজের সিনেমা দেখা যাবে। গতকাল শনিবার সন্ধ্যায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে একটি সংবাদ সম্মেলন করে এই ঘোষণা দেয়া হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রাথমিক পর্যায়ে ২৫টি সিনেমা বঙ্গ’র ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হবে। এরপর ধাপে ধাপে আরও সিনেমা আসবে।

এই প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, বাংলাদেশের সবচেয়ে বড় ডিজিটাল কন্টেন্ট ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক বঙ্গ। তাদের মাধ্যমে সিনেমা বিশ্বব্যাপী ছড়িয়ে দেয়া সম্ভব। তাই এমন যুগোপযোগী সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আব্দুল আজিজ বলেন, খুব শিগগিরই বঙ্গ-এর বায়োস্কোপ লাইভ, ওয়াচ মোর, নেটফ্লিক্স, আইফ্লিক্স, আমাজন প্রাইম ইত্যাদি ডিজিটাল অ্যাপগুলোতে জাজ প্রযোজিত সিনেমাগুলো দেখা যাবে।

এই প্রসঙ্গে সংবাদ সম্মেলনে বঙ্গ’র ব্যবস্থাপনা পরিচালক আহাদ মোহাম্মদ বলেন,  জাজ এবং ডিজিটাল  প্লাটফর্ম বঙ্গ, ডিজিটাল কন্টেন্ট মার্কেটিং  এবং ইউটিউব চ্যানেল ম্যানেজমেন্ট এর লক্ষ্যে আজ একিভূত। এই অংশিদারীত্ব বাংলা চলচ্চিত্রকে করবে আরো বেগবান, আরো উন্নত। চলচ্চিত্রের ডিজিটাল বিপণনকে বঙ্গ আরো বড় একটি অবস্থানে নিয়ে যেতে চায় যেখানে ভবিষ্যতে সম্পূর্ণ নতুন বাংলা ছায়াছবি একসাথে সমগ্র পৃথিবীতে ডিজিটাল ভাবে মুক্তি দেয়া সম্ভব হবে। যেখান থেকে ছায়াছবির প্রযোজকেরা বড় বাজেটের ছবি বানানোর জন্য উৎসাহিত হবেন এবং আর্থিকভাবে লাভবানও হবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here