বাংলাদেশিরা আমার প্রেরণার মধ্যমণি: মেলিন্ডা

0
10

নিউইয়র্ক থেকে: নিউইয়র্ক সিটি মেয়র পদের ২০২১ সালের নির্বাচনে ডেমক্র্যাটিক পার্টির সম্ভাব্য প্রার্থী মেলিন্ডা ক্যাটজের সমর্থনে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১১ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসে পালকি পার্টি সেন্টারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জ্যাকসন হাইটস বিজনেস এসোসিয়েশনের ব্যানারে অনুষ্ঠিত এ সমাবেশে মূলত: মেলিন্ডার জন্যে তহবিল সংগ্রহ করা হয়।

কম্যুনিটি লিডার হাসানুজ্জামান হাসান এবং ফাহাদ সোলায়মানসহ বিশিষ্ট ব্যক্তিগণের সার্বিক ব্যবস্থাপনায় এতে অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন এবং মঞ্চে উপবেশন করেন কুইন্স ডেমক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার এটর্নী মঈন চৌধুরী, রিপাবলিকান সংগঠক গিয়াস আহমেদ, ডেমক্র্যাট ও বাংলাদেশ সোসাইটির বোর্ড অব ট্রাস্টিও প্রভাবশালি সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন, সমাজকর্মী ও ব্যবসায়ী কাজী নয়ন, বাংলাদেশী আমেরিকান ডেমক্র্যাটিক লীগের প্রেসিডেন্ট খোরশেদ খন্দকার, জেবিবিএর নেতা আবুল ফজল দিদার, হারুন ভ’ইয়া, বাংলাদেশ সোসাইটির সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহিম হাওলাদার এবং সমাজকর্মী আসিফ বাবু টুটুল এবং নূরল আমিন বাবু।

কুইন্স বরো প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালনরত মেলিন্ডা ক্যাটজ তার বক্তব্যে বলেন, ‘বাংলাদেশীরা হচ্ছেন আমার প্রেরণার মধ্যমণি। তাদের অকুন্ঠ সমর্থনে আমি দায়িত্ব পালন করছি। সামনের দিনগুলোতেও তাদের সহায়তার এ দিগন্ত প্রসারিত থাকবে বলে আশা করছি।’ ‘কুইন্সের বাংলাদেশী মিডিয়াগুলোর অকৃপণ সহায়তার কথা আমি কখনো ভুলবো না’-উল্লেখ করেন বরো প্রেসিডেন্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here