এখনও মাধুরী দীক্ষিতকে বিয়ে করতে চান সঞ্জয় দত্ত?

0
18

বিনোদন ডেস্ক: তাঁদের সম্পর্ক নিয়ে বলিউডে বিভিন্ন সময় বিভিন্ন গুঞ্জন শোনা গেছে। দু’জনে বিষয়টি নিয়ে মুখ না খুললেও, মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় দত্তের রসায়ন নিয়ে কান পাতলে এখনও বেশ গুঞ্জন শোনা যায় বি টাউনে। দু’জনের সম্পর্ক মাধুরী দীক্ষিতের বাড়ি থেকে মেনে না নিলেও, সম্পর্কের কফিনে শেষ পেরেক পুঁতে দেওয়া হয়, বেআইনি অস্ত্র মামলায় সঞ্জয় দত্তের নাম জড়ানোর পর।

বেআইনি অস্ত্র মামলায় সঞ্জয় দত্তের নাম জড়ানোর পর, তাঁর সঙ্গে পাকাপাকিভাবে বিচ্ছেদ হয়ে যায় মাধুরীর। কিন্তু, এত বছর পরও মাধুরী দীক্ষিতকে বিয়ে করার প্রসঙ্গে কথা বললে, মনের ইচ্ছে জাহির করেই ফেলেন সঞ্জয়।

গত বছর গোয়ায় একটি অনুষ্ঠানে হাজির হন সঞ্জয়। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়, যদি ভবিষ্যতে তাঁকে সুযোগ দেওয়া হয় আরও একবার বিয়ের জন্য, তাহলে কাকে বেছে নেবেন তিনি? ওই প্রশ্নের উত্তরে সঞ্জয় দত্ত নির্দিধায় মাধুরী দীক্ষিতের নাম নেন। তিনি বলেন, ‘কেউ মান্যতা দত্তকে চেনেন? কেউ চেনেন না? সুযোগ পেলে আমি মাধুরীকে বিয়ে করতে চাই।’ যদিও প্রশ্ন উত্তর পর্বের সবটাই ছিল মজার ছলে।

প্রসঙ্গত করণ জহরের ‘কলঙ্ক’-তে এবার দেখা যাবে সঞ্জয় দত্ত এবং মাধুরী দিক্ষীতকে। বিচ্ছেদের পর প্রায় ২১ বছর পর এবার ফের একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে সঞ্জয়-মাধুরীকে। যা নিয়ে ইতিমধ্যেই বেশ জল্পনা শুরু হয়েছে। প্রসঙ্গত, ‘কলঙ্ক’-তে সঞ্জয়ের বিপরীতে শ্রীদেবীই ছিলেন পরিচালকের প্রথম পছন্দ। কিন্তু, শ্রীদেবীর মৃত্যুর পরই তাঁর জায়গায় মাধুরী দীক্ষিত প্রস্তাব দেন করণ। ‘কলঙ্ক’-তে মাধুরী, সঞ্জয়ের পাশাপাশি রয়েছেন আদিত্য রয় কাপুর, সোনাক্ষী সিনহা, বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাট। জিনিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here