লন্ডনে উপমন্ত্রীর জয়ের উপর বিএনপির হামলাায় বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকার তীব্র প্রতিবাদ ও নিন্দা

0
21

নিউ ইর্য়ক থেকেঃ লন্ডনে  বাংলাদেশের রাজনীতির সাথে যুক্ত বিএনপি নামক সংগঠনটির নেতা কর্মীরা বাংলাদেশ গণপ্রজাতন্ত্রী সরকারের মাননীয় ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়কে ঘিরে কোনো প্রকার উস্কানি ছাড়াই মল্লযুদ্ধে অবতীর্ণ হয়েছে। এই সংগঠনটি কিছুদিন আগে কানাডার মহামান্য আদালত দ্বারা একটি সন্ত্রাসী সংগঠন হিসেবে বিশ্বে ব্যাপক  পরিচিতি পেয়েছে। কয়েক সপ্তাহ আগেও লন্ডনে অবস্থিত বাংলাদেশ হাইকমিশনে জোরপূর্বক প্রবেশ করে ভাঙচুর চালিয়েছে এবং সর্বশেষ বাংলাদেশের মাননীয় ক্রীড়া উপমন্ত্রীকে আক্রমণ করে সন্ত্রাসী সংগঠন হিসেবে পরিচিত

বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকার ,সভাপতি মহিউদ্দিন দেওয়ান ও  সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ  এক যৌথ বিবৃতিতে বলেন বিএনপি নামক সন্ত্রাসী সংগঠনের এই ধরণের সন্ত্রাসী কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।  বেগম খালেদা জিয়ার পুত্র তারেক রহমান ও চুরি ও দুর্নীতিটির দায়ে আদালত দ্বারা দণ্ডিত হয়ে এখন লন্ডনে পালিয়ে বেড়াচ্ছেন।

বিবৃতিতে আরো যারা সম্মতি জানিয়েছেন, সহ সভাপতি মিসবা আবদীন ও  এলিন রহমান, সহ সাধারণ সম্পাদক- মোহাম্মদ রশিদ রানা, সাংগঠনিক সম্পাদক- সাইকুল ইসলাম, কোষাধ্যক্ষ- মফিজুল ইসলাম রুমী, প্রচার সম্পাদক- তৈয়বুর রহমান টনি ও দপ্তর সম্পাদক- আব্দুল কাদির লিপু।

কার্যকরী পরিষদের সদস্যরা হলেন- আব্দুল বাসিত খান বুলবুল, সৈয়দ এনায়েত আলী, কাজী তোফায়েল ইসলাম, আবু তাহির আসাদ, জহির উদ্দিন জুয়েল, নওশাদ হোসেন সিদ্দিকী, শাহাদৎ হোসেন, জাকির হোসেন, রফিকুল ইসলাম ডালিম, ইয়াকুত রহমান, আবিদ হোসেন মিষ্ঠু, সাইফুল আলম, মিজানুর রহমান চৌধুরী ও আশরাফুজ্জামান খান লিটন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here